Sports

সৌরভের বিরুদ্ধে মুখ খুলে স্নেহাশিসের কোপে ঋদ্ধিমান সাহা

ভারতীয় দলে জায়গা না হওয়ায় কার্যতই ক্ষুব্ধ উইকেটরক্ষক ব্যাটার ঋদ্ধিমান সাহা। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধেও মুখ খুলতে দ্বিধা করেননি তিনি।

গত নভেম্বরে কানপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৬১ রানের একটা ঝকঝকে ইনিংস খেলার পর তাঁকে উষ্ণ অভিনন্দন জানিয়েছিলেন দেশের অনেক প্রাক্তন ক্রিকেটার। সেই সময় তাঁকে হোয়াটসঅ্যাপ করে অভিনন্দন জানান সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

সৌরভ তখন হোয়াটসঅ্যাপে ঋদ্ধিমানকে একটি আশ্বাসও দেন। যা ঋদ্ধিমান দলে জায়গা না পাওয়ার পর মুখে জানিয়েছেন। ঋদ্ধি সংবাদমাধ্যমের সামনে দাবি করেছেন, দাদি অর্থাৎ সৌরভ তাঁকে সে সময় আশ্বাস দিয়েছিলেন যে তিনি যতদিন আছেন ততদিন ঋদ্ধিমান দলে থাকবেন। তারপরেও হালে প্রকাশিত টেস্ট দলে ঋদ্ধিমানের জায়গা হয়নি।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ
Sourav Ganguly
ফাইল : সৌরভ গঙ্গোপাধ্যায়, নিজস্ব চিত্র

তিনি দলে নেই একথা জানার পর থেকেই প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছেন ঋদ্ধিমান। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর ব্যক্তিগত হোয়াটসঅ্যাপে কথাবার্তা ঋদ্ধিমানের সকলের সামনে এভাবে বলা উচিত হয়নি বলেই তোপ দেগেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা তথা সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

Snehasish Ganguly
ফাইল : স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

স্নেহাশিস জানিয়েছেন, এটা তাঁর ব্যক্তিগত অভিমত, তবে ঋদ্ধিমানের এভাবে বিসিসিআই সভাপতির সঙ্গে কথাবার্তা প্রকাশ করা উচিত হয়নি।

স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এও বলেন, ঋদ্ধিমান রনজি ট্রফি খেলতে পারতেন। কিন্তু তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়িয়েছেন। তাঁর সেই সিদ্ধান্তকে সিএবি সম্মান করে। তবে তিনি চাইলে দলে যোগ দিতে পারেন। তাঁর জন্য সেই দরজা সবসময় খোলা আছে।

ভারতীয় দলে জায়গা না পেয়ে যেভাবে ঋদ্ধিমান মুখ খুলেছেন তা এখন জাতীয় সংবাদমাধ্যমেও আলোচ্য হয়ে উঠেছে। ক্রিকেট মহলেও এই নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *