Sports

আরও প্রকাশ্যে সৌরভ বিরাট দ্বন্দ্ব, খোলাখুলি সৌরভের কথার বিরোধিতায় কোহলি

সৌরভ গঙ্গোপাধ্যায় বনাম বিরাট কোহলি এবার ক্রমশ প্রকাশ্যে এসে পড়ছে। এদিন সরাসরি সৌরভের বক্তব্যের বিরোধিতা করলেন বিরাট কোহলি।

ভারতীয় একদিনে ম্যাচের দল এবং টি-২০ দলের অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছে রোহিত শর্মার হাতে। সাদা বলের অধিনায়কত্ব হাতছাড়া হয়েছে বিরাট কোহলির।

গত কয়েকদিনে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বারবার বলে এসেছেন যে তিনি একদিনের ম্যাচের দলের অধিনায়কত্ব ছেড়ে তা রোহিতের হাতে তুলে দেওয়া নিয়ে ব্যক্তিগতভাবে বিরাটের সঙ্গে কথা বলেছিলেন।

এমনকি টি-২০ দলের অধিনায়কত্ব বিরাটকে না ছাড়াতেও বলেছিলেন সৌরভ। কিন্তু তাতে রাজি হননি বিরাট। বিরাট রাজি না হওয়ায় তাঁরাও ভেবে দেখেন যে সাদা বলের ২টি ফরম্যাটে ২ জন আলাদা অধিনায়ক না থাকাই ভাল। এদিন কিন্তু বিরাট যা বললেন তা সরাসরি সৌরভের এই দাবিকে খণ্ডন করল।

বিরাট এদিন দাবি করেছেন যে, দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট দল ঘোষণার দেড় ঘণ্টা আগে তাঁকে নির্বাচকরা জানান যে তিনি আর একদিনের দলের অধিনায়ক থাকছেন না। তার আগে তাঁর সঙ্গে কোনও কথা বিসিসিআইয়ের তরফ থেকে বলা হয়নি। কোনও যোগাযোগও করা হয়নি।

এদিনই দক্ষিণ আফ্রিকায় উড়ে গেল ভারতীয় দল। তার আগে বিরাট কিন্তু কার্যত বিসিসিআই প্রেসিডেন্টর বিরুদ্ধেই মুখ খুলে গেলেন। বিরাটের খোলাখুলি দাবি সৌরভ এতদিন বিষয়টি নিয়ে যা বলে এসেছেন তা সত্য নয়।

Sourav Ganguly
ফাইল : বিসিসিআই প্রেসিডেন্টের দায়িত্বভার গ্রহণের পর সাংবাদিক বৈঠকে সৌরভ গঙ্গোপাধ্যায়, ছবি – আইএএনএস

বিসিসিআই বনাম বিরাট কোহলি একটা খোলাখুলি লড়াই লেগে গেল বলেও মনে করছেন অনেকে। যা ভারতীয় ক্রিকেটে নয়া জটিলতার জন্ম দিল বলেই মনে করছেন অনেক ক্রিকেট বিশেষজ্ঞ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.