Entertainment

পরিচালকের সঙ্গে খালি পায়ে ৬০০ সিঁড়ি হেঁটে উঠলেন জনপ্রিয় অভিনেত্রী

সঙ্গে ছিলেন এক পরিচালক। ছিলেন কয়েকজন বন্ধুও। তাঁদের সঙ্গে একটি মন্দিরে ৬০০ সিঁড়ি খালি পায়ে হেঁটে উঠলেন জনপ্রিয় অভিনেত্রী।

ভারতীয় সিনেমা জগতে এক নক্ষত্রের পর্যায়ে নিজেকে তুলে নিয়ে যেতে পেরেছেন তিনি। মূলত দক্ষিণ ভারতের সিনেমা দিয়ে প্রতিষ্ঠা পেলেও এখন বলিউডেও তিনি যথেষ্ট কাজ পাচ্ছেন।

এমনও শোনা যাচ্ছে যে বহু টাকা ব্যয়ে তিনি মুম্বই শহরে একটি ফ্ল্যাটও কিনেছেন। যাতে সেখানে থেকে তিনি বলিউডে কাজ করতে পারেন।

সেই ব্যস্ত নায়িকাকে এবার দেখা গেল সাদা সালোয়ারকামিজে মন্দিরে পুজো দিতে যেতে। তবে তামিলনাড়ুর যে মন্দিরে তিনি পুজো দিতে গেলেন সেই পালানি মুরুগান মন্দিরে পৌঁছতে গেলে ৬০০ সিঁড়ি ভাঙতে হয়। সেই সিঁড়ি খালি পায়ে হেঁটে উঠতে হয়। তবেই বিগ্রহের দর্শন মেলে।

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু অন্য ভক্তদের মতই খালি পায়ে হেঁটে উঠলেন ওই মন্দিরে। খালি পায়ে ৬০০ সিঁড়ি ভাঙলেন তিনি। সঙ্গে ছিলেন দক্ষিণের এক পরিচালক সি প্রেমকুমার এবং কয়েকজন বন্ধু।


Samantha Ruth Prabhu
সামান্থা রুথ প্রভু, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @samantharuthprabhuoffl

সামান্থা এক বিরল রোগে আক্রান্ত। যাকে বলা হয় মায়োসাইটিস। মায়োসাইটিস রোগ হল এক অটোইমিউন ডিজিজ, যাতে শরীরের পেশীগুলিতে অসহ্য যন্ত্রণা হয়। এই রোগের সঙ্গে লড়াই করে, যন্ত্রণা সহ্য করেই সামান্থা শ্যুটিংয়ের কাজ চালিয়ে যাচ্ছেন।

‘সিটাডেল’ নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত করেছেন সামান্থা। যার পরিচালনায় রয়েছেন ‘দ্যা ফ্যামিলি ম্যান’ খ্যাত পরিচালকদ্বয় রাজ এবং ডিকে। সিটাডেলে সামান্থার বিপরীতে রয়েছেন বলিউড তারকা বরুণ ধাওয়ান।

প্রসঙ্গত দ্যা ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগে সামান্থা শ্রীলঙ্কার এক তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেন। যেখানে তাঁর অভিনয় চলচ্চিত্র বোদ্ধাদেরও নজর কাড়ে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button