National

সরযূতে স্নান করার সময় স্ত্রীকে চুম্বন, জের ভুগতে হল স্বামীকে

সরযূ নদীতে স্নান করার সময় স্ত্রীকে চুম্বন করেছিলেন তিনি। এজন্য স্বামীকে চরম লাঞ্ছনার স্বীকার হতে হল। স্ত্রী সামাল দিতে গিয়েও পারলেননা।

অযোধ্যার সরযূ নদীতে স্নান করতে নেমেছিলেন স্বামীস্ত্রী। একসঙ্গে স্নান করছিলেন। অভিযোগ, স্নানের সময় তাঁরা একে অপরকে চুম্বন করেন। এটা দেখার পরই আশপাশে থাকা মানুষজন রেগে ওঠেন। তেড়ে আসেন ওই যুবকের দিকে। শুরু হয় চড় থাপ্পড়।

এক বুক জলে থাকাকালীনই তাঁকে প্রহার করা শুরু হয়। চড় খেয়ে চশমা পড়ে যায় ওই যুবকের। তাঁর স্ত্রী কোনওক্রমে নিজের ভেজা পোশাক সামলে স্বামীকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন।

এক ব্যক্তিকে বলতে শোনা যায় অযোধ্যায় এসে এসব চলবে না। এভাবেই ওই যুবককে মারতে মারতে জল থেকে তোলা হয়। স্ত্রী বারবার প্রহার করতে থাকা ভিড়কে বোঝানোর চেষ্টা করলেও কেউ কথা শুনতে চাননি। বরং আশপাশ থেকে আরও লোকজন জড়ো হয়ে ওই যুবককে মারতে শুরু করেন।

এই ভিডিও ভাইরাল হয়ে যায়। ঘটনাটি সামনে আসার পর পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে। অযোধ্যা পুলিশ জানিয়েছে তদন্ত করে এই ঘটনায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

এই ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে ইন্টারনেটে। কেউ যেমন ঘটনার প্রতিবাদ করেছেন, তেমনই কেউ সমর্থনও করেছেন।

একজনের মতে, জলে ওঁরা শুধু চুম্বনই করছিলেন না। প্রসঙ্গত ভারতের অন্যতম পবিত্র নদী সরযূ। অযোধ্যায় পাশ দিয়ে বয়ে চলা সরযূতে বহু মানুষ পুণ্যস্নানে আসেন। আসেন দূরদূরান্তের মানুষও।

Show More

Leave a Reply

Your email address will not be published.