Friday , November 15 2019
Accident
প্রতীকী ছবি

বিয়েবাড়িতে ঢুকে পড়ল ট্রাক, পিষে মৃত ৮

পাশ দিয়ে চলে গেছে হাইওয়ে। রাস্তার পাশেই গ্রাম। হাইওয়ের গা ঘেঁষেই বিয়ের অনুষ্ঠান। বিয়ে মানেই হৈচৈ আনন্দ আর বহু মানুষের সমাগম। আলো ঝলমলে বিয়ের অনুষ্ঠানে তখন সকলেই বিয়ের আনন্দ হুল্লোড়ে ব্যস্ত। আচমকা সেই বিয়ের অনুষ্ঠানের মধ্যে ঢুকে পড়ল একটি আস্ত ট্রাক। বেশ গতিতেই ঢুকে পড়ে সেটি। তারপর চালকের নিয়ন্ত্রণে না থাকা ট্রাকটি বিয়ে বাড়িতে উপস্থিত বেশ কয়েকজনকে পিষে চলে যায়।

ঘটনাস্থলেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় ৮ জনের। মৃতদের মধ্যে ২টি শিশুও রয়েছে। আহত হন ৬ জন। তাঁদের দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। বিয়েবাড়ি জুড়ে নেমে আসে শ্মশানের হাহাকার। চারিদিকে কান্নার রোল। রক্তাক্ত পরিস্থিতি। ঘটনাস্থলে দ্রুত হাজির হয় পুলিশ। মৃতদের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। আহতদের হাসপাতালে। অন্যদিকে ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে ট্রাকের চালককে।

গত বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বিহারের লখিসরাই জেলার হালসি ব্লকে। পুলিশ জানাচ্ছে, যে ৮ জনের মৃত্যু হয়েছে তাঁরা সকলেই দলিত। এই ঘটনায় এলাকায় প্রবল ক্ষোভ জমতে শুরু করে। বৃহস্পতিবার সকালে গ্রামবাসীরা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। তাঁদের দাবি, যে কজনের মৃত্যু হয়েছে তাঁদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে। পরে তাঁদের বুঝিয়ে রাস্তা পরিস্কার করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *