Entertainment

নতুন গানের ভিডিওতে স্বামীর সঙ্গে আল্পসে মোনালি

নতুন গানের ভিডিওতে গায়িকা মোনালি ঠাকুর অভিনয় করলেন তাঁর স্বামীর সঙ্গে। মোনালির মতে, পয়সাও বাঁচল!

মুম্বই : তাঁর নতুন গানের ভিডিও তৈরি হবে। সেজন্য মোনালি ঠাকুরের বিপরীতে অভিনয় করার জন্য প্রথমে বেছে নেওয়া হয় জার্মানির এক সুদর্শন মডেলকে। সুইৎজারল্যান্ডে শ্যুটিং। সেখানে এক বিদেশি মডেলই দরকার ছিল। ওই জার্মান মডেলের সঙ্গে চুক্তিও পাকা হয়ে যায়। কিন্তু আচমকাই কাহিনিতে বাঁক আসে। সংবাদ সংস্থা আইএএনএস-কে এমনই জানিয়েছেন মোনালি ঠাকুর। কেমন মোড়? মোনালি জানান, তাঁর সঙ্গে ওই জার্মান মডেলের রসায়নটা ঠিকঠাক জমবে কিনা তা নিয়ে প্রশ্ন ওঠে।

যেহেতু ওই জার্মান মডেলের সঙ্গে মুখোমুখি দেখা হয়নি, তাই তাঁর সাথে মোনালিকে কতটা মানাবে তা নিয়ে চিন্তিত ছিলেন ডিরেক্টর অফ ফটোগ্রাফি সিরাজ ভট্টাচার্য। এসব ভাবনা চিন্তার মধ্যেই মোনালির কাছে অফার আসে যে কেন তিনি তাঁর স্বামীকে এই অভিনয়টার জন্য বলছেন না! মোনালি জানান, অফারটা শুনে তাঁর মনে হয় মন্দ হয়না! এতে পয়সা খরচও বাঁচবে!

মোনালি রাজি করান তাঁর স্বামী মাইক রিখটার-কে। সুইৎজারল্যান্ডে আল্পসের বরফ সাদা অনন্য প্রকৃতির বুকে শ্যুটিং। পাশে স্বামী। ফলে ‘দিল কা ফিতুর’ নামে তাঁর এই মিউজিক ভিডিওতে মোনালি ঠাকুর কীভাবে স্বামীকে অভিনেতা হিসাবে পাশে পেলেন সে কাহিনি শেয়ার করেছেন তিনি সংবাদ সংস্থার সঙ্গে। তিনি এটাও জানান, ২০১৬ সালে তাঁর যখন প্রথম রিখটারের সঙ্গে আলাপ হয়, তারপর তাঁদের প্রেম কাহিনি যেভাবে এগিয়েছে সেটাই প্রায় উঠে এসেছে মিউজিক ভিডিওটিতে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button