Entertainment

কৃতীকে অনেকেই চান, কিন্তু কৃতী কাকে চান

২০০৯ সাল থেকে তিনি সিনেমা জগতের মানুষ। জীবন শুরু দক্ষিণী সিনেমা দিয়ে। পরবর্তীকালে বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা হিসাবে হাজির হন মায়া নগরীতে। তারপর একের পর এক সিনেমা। ‘রাজ: রিবুট’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ। তারপর ‘হাউসফুল ৪’, ‘যমলা পাগলা দিবানা:ফির সে’, ‘ভিরে দি ওয়েডিং’ সহ অনেক সিনেমায় অভিনয় করেছেন কৃতী খরবান্দা। সুন্দরী কৃতীর প্রেমে কে কে পাগল তার তালিকা হাতে গরম না মিললেও কৃতী কিন্তু অকপটে জানিয়ে দিয়েছেন তিনি কাকে মন দিয়েছেন।

কৃতী ও ‘ফুকরে’ তারকা পুলকিত সম্রাট-এর প্রেম জমে উঠেছে বলে একটা রটনা অনেকদিন ধরেই বলিউডের আকাশে বাতাসে ভেসে বেড়াচ্ছিল। তা নিয়ে কৃতীকে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান কোনও রটনা নয়। এটা ঠিক যে তিনি পুলকিতের সঙ্গে ডেট করছেন। তিনি চান যে তাঁদের এই সম্পর্কের কথা তাঁর বাবা-মাও জানুন। পরিবার পর্যন্ত যখন বিষয়টি পৌঁছেছে তখন অনেকেই মনে করছেন যে এটা কোনও সাময়িক প্রেম নয়, কৃতী ও পুলকিত একে অপরকে হৃদয় দিয়ে ফেলেছেন।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel

কৃতী আরও বলেন, তাঁরা একে অপরকে ভীষণ ভাল বোঝেন। পুলকিত কী ভাবছেন তিনি তা বুঝতে পারেন। আবার তিনি কী চাইছেন পুলকিত তা বুঝতে পারেন। তাঁরা একে অপরের সঙ্গে অনেক কথাও বলেন। কৃতীর দাবি, একটা সময় আসবে যে তাঁদের বক্তব্য তাঁদের আর বলে বোঝাতে হবেনা। নিজেরাই নিজেদের চাহিদা, বক্তব্য নিঃশব্দে বুঝে নেবেন। কাজের জায়গাতেও পুলকিতের প্রশংসা করেছেন কৃতী। তাঁর মতে, পুলকিত যেভাবে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছেন তা একদম সঠিক রাস্তা। কৃতী মনে করেন, পুলকিত এই ইন্ডাস্ট্রিতে থাকতে এসেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *