Saturday , September 21 2019
Katrina Kaif
ফাইল : ক্যাটরিনা কাইফ, ছবি - আইএএনএস

কখনও এমন সিনেমা করবেন না, খোলাখুলি জানালেন ক্যাটরিনা

বলিউড অভিনেত্রীদের প্রথমসারিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। একের পর এক সিনেমা তাঁর হাতে। টিনসেল টাউনের হেন বড় হিরো নেই যাঁর সঙ্গে তিনি কাজ করেননি। ক্যাটরিনা থাকলে সে সিনেমা বক্স অফিসও দেয়। ফলে বলিউডে তিনি এখন মধ্যগগনে। সেই ক্যাটরিনা কিন্তু খোলাখুলিই জানিয়ে দিলেন কী ধরনের সিনেমা তিনি পেলেও করবেনা। কেন করবেননা তাও পরিস্কার করে দিয়েছেন তিনি।

ক্যাটরিনা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি কখনও হরর্ ফিল্ম বা ভূতের সিনেমা করবেন না। খোলাখুলিই জানিয়েছেন, তিনি নিজে ভয়ংকর ভীতু। একে ভীতু, তায় আবার ভূতের সিনেমা! একেবারেই এমন কোনও সিনেমা তিনি করবেন না বলে জানিয়েছেন এই বলিউড সুন্দরী। অন্যদিকে ক্লাসিক সিনেমা তাঁর সবচেয়ে বেশি পছন্দের বলে জানিয়েছেন ক্যাট। হলিউড ক্লাসিক সিনেমার তিনি ভক্ত।

বিশ্বের এমন কোন সিনেমা হয়েছে যা দেখে তাঁর মনে হয়েছে এই সিনেমায় অভিনয় করতে পারলে তিনি খুশি হতেন? ক্যাটরিনার জবাব ‘গন উইথ দ্যা উইন্ড’। এছাড়া ‘সেভেন ব্রাইডস ফর সেভেন ব্রাদার্স’, ‘হোয়াইট ক্রিসমাস’-এর মত সিনেমা তাঁকে টানে। এসব সিনেমা দেখে তিনি বড় হয়েছেন। ক্যাটরিনা জানান এখন তিনি এমন সিনেমায় অভিনয় করতে পছন্দ করে যেখানে প্রচুর গ্ল্যামার থাকবে, গান থাকবে, আড়ম্বর থাকবে, একদম লার্জার দ্যান লাইফ টাইপ সিনেমা তাঁর পছন্দের। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *