Entertainment

এ উপহার দেশে এর আগে কেউ পাননি, কার্তিকের ভাগ্যেই প্রথম

এমন একটা উপহার স্বপ্নের মতই হয়। তাও আবার এমন উপহার যা এর আগে দেশে কেউ কখনও পাননি। সেই উপহার পেয়ে আপ্লুত কার্তিক।

ছোট থেকেই তাঁর গাড়ির শখ। কম বয়স থেকেই স্টিয়ারিং হাতে থাকত তাঁর। বেরিয়ে পড়তেন এখানে ওখানে। সেই ছেলে এখন বলিউডের অন্যতম তরুণ মুখ। নব্য প্রজন্মের হার্টথ্রব।

সম্প্রতি তাঁর সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ভুল ভুলাইয়া ২ বক্স অফিসে কামাল দেখাচ্ছে। কার্তিক আরিয়ানের হাত ধরে আসা এই সাফল্যে আপ্লুত সিনেমার প্রযোজক ভূষণ কুমার। তাই তিনি কার্তিকের শখের কথা মাথায় রেখে কার্তিককে একটি এমন উপহার দিয়েছেন যা এর আগে ভারতে কেউ দেখেনি।

ভূষণ কুমার কার্তিককে একটি স্পোর্টস কার উপহার হিসাবে দিয়েছেন। যা ভারতে এই প্রথম। এই গাড়ি এর আগে ভারতে আসেনি।

জিটি অরেঞ্জ ম্যাকলারেন গাড়িটি আধুনিক প্রজন্মের স্পোর্টস কার। বহুমূল্য এই স্পোর্টস কার দেখে যে কারও নজর আটকে যেতে পারে।

গাড়িটি পেয়ে আপ্লুত কার্তিক জানিয়েছেন, কঠিন পরিশ্রমের ফল মিষ্টি হয় তিনি শুনেছিলেন, এবার দেখলেন। এরপর উপহার হিসাবে তাঁর আবদারও তিনি জানিয়ে রেখেছেন।

এরপর উপহার হিসাবে তাঁর একটি প্রাইভেট জেট চাই বলেই জানিয়েছেন কার্তিক। অন্যদিকে ভূষণ কুমার কার্তিকের সাফল্যে তাঁকে এই গাড়ি দেওয়াকে টোকেন উপহার হিসাবে ব্যাখ্যা করেছেন।

প্রসঙ্গত কার্তিকের বাড়িতে অনেকগুলি গাড়িই রয়েছে। যার মধ্যে রয়েছে বহুমূল্য ইতালীয় গাড়ি ল্যাম্বরগিনি। এছাড়া মা-কে কার্তিক একটি মিনি কুপারও উপহার দিয়েছেন।

ভুল ভুলাইয়া ২-এর এই সাফল্যের হাত ধরে আগামী দিনে কার্তিকের আরও সিনেমা পাওয়ার রাস্তা খুলে গেল বলেই মনে করছেন টিনসেল টাউনের মানুষজন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.