Entertainment

সামনেই ভ্যালেন্টাইনস ডে, কাকে আদর করে খাইয়ে দিলেন কার্তিক

বলিউড তারকা কার্তিক আরিয়ান এখন অনেক তরুণীর বুকে ঝড় তুলছেন। এখন আবার প্রেমের মরসুম যাচ্ছে। ভ্যালেন্টাইনস সপ্তাহ। তারমধ্যেই অনেক মেয়ের মন ভেঙে দিলেন কার্তিক। সোশ্যাল সাইটে তিনি নিজেই একটি ছবি পোস্ট করেছেন। যেখানে একান্তে এক তরুণীকে তিনি নিজে হাতে খাইয়ে দিচ্ছেন। মুখে তুলে দিচ্ছেন গরস। ভালবাসা মাখা এই ছবি হুহু করে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

স্বভাবতই প্রশ্ন উঠেছে কে এই ভাগ্যবতী? কার্তিক যাঁকে উদ্দেশ্য করে ছবিতে ক্যাপশন দিয়েছেন যে, অনেক রোগা হয়ে গেছ, এসো আগের মত স্বাস্থ্য বানাও। পরম প্রেমে যাঁর মুখে কার্তিক গরস তুলে দিচ্ছেন তিনি আর কেউ নন বলিউড সুন্দরী সারা আলি খান। কার্তিকের ‘লাভ আজ কাল’-এর নায়িকা। কার্তিকের তুলে দেওয়া প্রেমের পরশ দেওয়া গরস ছবিতে দেখা যাচ্ছে মুখে পুরে নিচ্ছেন সইফ কন্যা।

Kartik Aaryan
কার্তিকের পোস্ট করা সারার সঙ্গে সেই মুহুর্ত, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @kartikaaryan

ভ্যালেন্টাইনস সপ্তাহ চলছে। আকাশে বাতাসে কেমন যেন প্রেম প্রেম ভাব। বাতাসে বসন্তের গন্ধ। এরমধ্যেই একটি প্রেমের সিনেমা, তরুণ হৃদয়ে ঝড় তোলার মত সিনেমা যদি প্রকাশ পায় তাহলে নতুন প্রেমে পরা, ডেটে যাওয়া প্রেমিক প্রেমিকার জন্য সেটা অবশ্যই বড় পাওনা হতে পারে। সিনেমা হলে পাশাপাশি বসে একটি প্রেমের সিনেমা দেখা অবশ্যই ভ্যালেন্টাইনস ডে-কে তাঁদের জন্য আরও মনে রাখার মত করে তুলতে পারে। হয়তো সেকথা মাথায় রেখেই ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-র দিনেই মুক্তি পাচ্ছে কার্তিক-সারা অভিনীত ‘লাভ আজ কাল’। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button