Saturday , December 7 2019
Kapil Sharma
স্ত্রী জিনি চতরথের সঙ্গে কপিল শর্মা, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম - @kapilsharma

গিন্নিকে নিয়ে বেবিমুনে কপিল শর্মা

বিয়ের পর হয় হানিমুন। মধুচন্দ্রিমা। কিন্তু বেবিমুন! হ্যাঁ, কিছুটা নতুন শব্দ মনে হতে পারে কারও কারও কাছে। তবে এটাই এখন নতুন ট্রেন্ড। সন্তানসম্ভবাদের জন্য বেবিমুন একটা নতুন আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে। কী এই বেবিমুন? এককথায় সন্তানসম্ভবা অবস্থায় স্বামীর সঙ্গে কোথাও একটা সুন্দর জায়গায় বেড়াতে যাওয়া। মন ভাল করা জায়গা। তবে যেতে হলে দুজনকেই যেতে হবে। সন্তানসম্ভবারা সকলেই যে আজকাল বিবাহিতা তেমনটা নয়। তবে সেই কাছের বন্ধু বা প্রেমিকের সঙ্গেও বেবিমুন হতেই পারে। তবে শর্ত একটাই, যেতে হবে জোড়ায়। আর অবশ্যই সন্তানসম্ভাবনা হতে হবে।

অভিনেতা তথা বিখ্যাত কৌতুক শিল্পী কপিল শর্মা গত ২০১৮ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েছেন। তাঁর গিন্নির নাম জিনি চতরথ। এখন সন্তানসম্ভবা জিনি। তাই তাঁকে নিয়ে গত জুলাইতেই কানাডায় বেবিমুনে বেড়িয়ে পড়েছিলেন কপিল। সেখানেই দুজনের একান্তে হাতে হাত ধরে সুনসান রাস্তায় হেঁটে চলার ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন কপিল। সেই ছবিতে ধরা পড়েছে এক সুখী দাম্পত্যের ফ্রেম।

কপিল শর্মা ছবির তলায় একটি ক্যাপশন দিয়েছেন। সেখানে তিনি তুলে এনেছেন এক সময়ে ভারতের অন্যতম মোবাইল নেটওয়ার্ক হাচ্‌-এর একটি কুকুরকে নিয়ে করা সেই বিখ্যাত বিজ্ঞাপনের গানের লাইন। ইউ এন্ড আই, ইন দিস বিউটিফুল ওয়ার্ল্ড।

কপিল শর্মা এখন কর্মক্ষেত্রে ব্যস্ত ‘অ্যাঙ্গরি বার্ডস মুভি ২’-এর হিন্দি ভার্সনে গলা দিতে। অ্যাঙ্গরি বার্ডের সবচেয়ে মাথা গরম লাল পাখিটির চরিত্রে গলা দিচ্ছেন কপিল।

Advertisements
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *