Entertainment

রণবীর সিংকে কার্টুন বললেন কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত এক বিদ্রোহের নাম হয়ে উঠেছেন। তিনি কাউকেই ছেড়ে কথা বলেননা। যেমন এবার রণবীর সিংকে কার্টুন বলে দিলেন তিনি।

কঙ্গনা রানাওয়াত মুখ খোলা মানেই তোপ দাগার শামিল হয়ে উঠেছেন। তাঁর বক্তব্য মানেই এখন সকলে ধরে নিয়েছেন কোনও না কোনও বক্রোক্তি তো তিনি করবেনই। করণ জোহরের সিনেমা রকি অউর রানি কি প্রেম কাহানি সিনেমা নিয়ে তিনি সমালোচনার ঝড় বইয়ে দিয়েছেন। এমনকি প্রশ্ন তুলে দিয়েছেন এসব জঘন্য সিনেমা তৈরির জন্য করণ জোহরকে কে টাকা দেন তা নিয়েও।

কিন্তু শুধুই কি করণ জোহর। সিনেমার নায়ক রণবীর সিংকেও কঙ্গনা ছেড়ে কথা বলেননি। পরামর্শ দিতে গিয়ে তাঁকে ঘুরিয়ে কার্টুন বলে দিয়েছেন কঙ্গনা।

করণ জোহরের সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে রণবীর সিং নায়ক। নায়িকা আলিয়া ভাট। রণবীর সিংকে পরামর্শ দিতে গিয়ে কঙ্গনা সমাজ মাধ্যমে লিখেছেন, তিনি যেন করণ জোহরের পোশাক ভাবনা শুনে না চলেন। বরং সাধারণ মানুষের মত করে যেন তিনি পোশাক পরেন।

রণবীরের এমন পোশাক পরা উচিত নয় যা দেখে তাঁকে কার্টুনের মত লাগে। দেশের মানুষ কিন্তু কার্টুনের মত পোশাক পরা কেউ নিজেকে হিরো বললে তাঁকে মেনে নিতে পারেননা।


কঙ্গনার পরামর্শ, রণবীরের উচিত ধর্মেন্দ্র বা বিনোদ খান্নার দিকে চেয়ে দেখা। তাঁরা কেমন করে পোশাক পরতেন সেটা নজর করা এবং অনুসরণ করা।

Ranveer Singh
ফাইল : রণবীর সিং, ছবি – আইএএনএস

কঙ্গনার পরামর্শ রণবীর সিং যেন দক্ষিণ ভারতীয় সিনেমার হিরোদের দিকেও চেয়ে দেখেন। কীভাবে তাঁরা সাজ পোশাকের মধ্যে দিয়ে নিজেদের পুরুষালী এবং মর্যাদাসম্পন্ন করে তোলেন। কীভাবে সেই পোশাকে নিজেদের পর্দায় তুলে ধরেন নায়ক হিসাবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button