Entertainment

কে দেয় এত টাকা, করণ জোহরকে তুলোধোনা করলেন কঙ্গনা

কঙ্গনা রানাওয়াত নামটার সঙ্গে সব সময়ই একটা বিদ্রোহ, সমালোচনা জাতীয় শব্দ জড়িয়ে যায়। এবার কঙ্গনা তুলোধোনা করলেন করণ জোহরকে।

করণ জোহরের নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, সবে মুক্তি পেয়েছে। খরচ হয়েছে নাকি প্রায় ২৫০ কোটি টাকা। সিনেমাটি টোকা হয়েছে বলে দাবি করেছেন কঙ্গনা রানাওয়াত। করণ জোহর নিজেরই নব্বইয়ের দশকের সিনেমাগুলি থেকে এই সিনেমা কার্যত টুকে তৈরি করেছেন বলে দাবি কঙ্গনার।

বাবা মা বা পারিবারিক সূত্রে বলিউডে সহজেই সুযোগ পাওয়া অভিনেতা অভিনেত্রীদের নেপো গ্যাং বলে আগেই সমালোচনা করেছিলেন ঠোঁটকাটা বলে পরিচিত এই বলি অভিনেত্রী। সেই নেপো গ্যাং ফের সিনেমা বানিয়েছে বলে দাবি করেন কঙ্গনা রানাওয়াত।

পারমাণবিক অস্ত্র তৈরির ইতিহাস নিয়ে তৈরি ক্রিস্টোফার নোলানের ‘ওপেনহেইমার’-এর সঙ্গে তুলনা করে কঙ্গনার দাবি কোথায় ওপেনহেইমার আর কোথায় রকি অউর রানি কি প্রেম কাহানি নামে সেই নেপো গ্যাংয়ের শাশুড়ি বৌমার কান্নাকাটি।

কঙ্গনা আরও একটি প্রশ্ন তুলেছেন। তাঁর প্রশ্ন, এই জঘন্য সিনেমা বানানোর জন্য কে দেয় ২৫০ কোটি টাকা? করণ জোহরকে কঙ্গনার পরামর্শ, এবার তিনি যেন অবসর গ্রহণ করেন।


Karan Johar
করণ জোহর, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @karanjohar

কঙ্গনা দাবি, অনেক প্রতিভাবান সিনেমা বানানোর টাকা চেয়ে ঘুরে বেড়ান। টাকা পান না। আর সেখানে ২৫০ কোটি টাকা খরচ করে শাশুড়ি বৌমার কান্নাকাটি তৈরি করেছেন করণ।

কঙ্গনা করণ জোহরকে উদ্দেশ্য করে আরও লেখেন, সিনেমা শিল্পের খুব ভাল সময় এখন যাচ্ছেনা। এই সময় এত টাকা নষ্ট করবেননা। বরং অবসর নিয়ে নতুন প্রতিভাদের ভাল সিনেমা বানানোর জায়গা করে দিন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button