Entertainment

অশ্রাব্য ভাষায় কঙ্গনাকে আক্রমণ শিবসেনা নেতার, কঙ্গনা বললেন ‘মুম্বই আসছি’

কঙ্গনা রানাওয়াতকে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের অশ্রাব্য আক্রমণ নিয়ে তোলপাড় শুরু হয়েছে। কঙ্গনাও পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন।

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত শিবসেনা ও মুম্বই পুলিশের বিরুদ্ধে সরব। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের অংশের মত লাগছে বলে কঙ্গনা বিপাকে পড়েন। পাল্টা তাঁর বিরুদ্ধে বলিউড তারকা সহ শিবসেনা তোপ দাগে। কিন্তু বিরোধিতা করা এক জিনিস আর শব্দ প্রয়োগে শালীনতা রাখা আর এক জিনিস। যা বোধহয় বুঝে উঠতে পারেননি শিবসেনা নেতা সঞ্জয় রাউত। তিনি কঙ্গনাকে সরাসরি ‘হা****র মেয়ে’ বলে আক্রমণ করেন। একজন মহিলা সম্বন্ধে শিবসেনার অন্যতম নেতা সঞ্জয় রাউতের এমন মন্তব্যে সমালোচনার ঝড় ওঠে। বিভিন্ন মহল থেকে সমালোচনা হয়। অবশেষে কঙ্গনাও মুখ খোলেন।

কঙ্গনা একটি ভিডিও পোস্ট করে পাল্টা সঞ্জয় রাউতের তাঁর সম্বন্ধে মন্তব্য নিয়ে তোপ দেগেছেন। কঙ্গনা বলেছেন, এ দেশে বহু মেয়ে নানা ধরণের অত্যাচারের শিকার হন। প্রতিদিন নন, প্রতি ঘণ্টায় তাঁরা অত্যাচারের শিকার হন। আর সেসব অত্যাচার তাঁদের ওপর হয় সঞ্জয় রাউতের মত মানুষদের মানসিকতার জন্য। সঞ্জয় রাউত এমন মন্তব্য করে গোটা মহিলা সমাজকে অপমান করেছেন। দেশের মহিলারা তাঁকে এজন্য ক্ষমা করবেননা বলেও দাবি করেছেন কঙ্গনা। সেইসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর বাক স্বাধীনতা আছে। এ দেশের নাগরিক হিসাবে যেখানে খুশি যাওয়ার অধিকার আছে। আগামী ৯ সেপ্টেম্বর তিনি মুম্বই আসছেন।

কঙ্গনা এসব বললেও শিবসেনা নেতা সঞ্জয় রাউত কিন্তু এখনও তাঁর মন্তব্য থেকে সরেও আসেননি, ক্ষমাও চাননি। বরং তিনি সাফ জানিয়েছেন কঙ্গনা মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছেন। তিনি শিবাজি মহারাজকে অপমান করেছেন। কঙ্গনা যদি তাঁর মন্তব্যের জন্য ক্ষমা চান তাহলে তিনিও তাঁর মন্তব্যের জন্য ক্ষমা চাইবেন কিনা তা ভেবে দেখবেন। সঞ্জয় রাউত আরও জানিয়েছেন, শিবসেনার মহিলা কর্মীরাই কঙ্গনাকে উপযুক্ত শিক্ষা দেবেন। ফলে অনেকেই মনে করছেন ৯ সেপ্টেম্বর কঙ্গনা রানাওয়াত মুম্বই এলে তাঁকে শিবসেনার মহিলা কর্মীদের প্রতিরোধের মুখে পড়তে হতে পারে।

সঞ্জয় রাউতের মন্তব্য নিয়ে সমালোচনা অবশ্য অব্যাহত। অভিনেত্রী দিয়া মির্জা লিখেছেন, কঙ্গনা যা বলেছেন তার বিরুদ্ধে সঞ্জয় রাউতের বক্তব্য থাকতেই পারে। কিন্তু এমন কোনও শব্দ প্রয়োগের জন্য তাঁর ক্ষমা চাওয়া উচিত। সঞ্জয় রাউত এবং কঙ্গনা রানাওয়াতের মধ্যে শুরু এই বাক যুদ্ধ কোথায় থামে সেদিকেই তাকিয়ে সকলে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button