Entertainment

নবরাত্রিতে পুজো দেওয়া নিয়ে কঙ্গনার অন্য পরামর্শ

নবরাত্রিতে কি করতে হবে এটা যদি কারও জানা না থাকে তাহলে তিনি কি করবেন? সেই উপায় নিজের মত করে জানালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

বুধবার এ রাজ্যে চৈত্রসংক্রান্তি। বৃহস্পতিবার নববর্ষ। শুরু হবে বাংলার এক নতুন বছর। তবে মহারাষ্ট্রে মঙ্গলবারই ছিল তাদের নববর্ষ পালন। যাকে সেখানে বলা হয় গুড়ি পাড়োয়া। সেইসঙ্গে নবরাত্রিও উদযাপিত হচ্ছে।

সেই উপলক্ষে এদিন মারাঠি নারীর সাজে সেজে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সকলকে সোশ্যাল মাধ্যমের হাত ধরে গুড়ি পাড়োয়া ও নবরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন। সেইসঙ্গে এক অন্য পরামর্শও দিয়েছেন।

যদি কেউ নবরাত্রিতে ঠিক কী করবেন তা না জানেন তাহলে তিনি কী করবেন? এর উপায় জানিয়েছেন কঙ্গনা। যা অনেকেরই মন ছুঁয়ে গেছে।

কঙ্গনা পরামর্শ দিয়েছেন যদি কেউ নবরাত্রিতে কী করতে হবে সে বিষয়ে না জানেন তাহলে তিনি যেন তাঁর মাকে পুজো করেন। তাহলেই হবে। কঙ্গনার এই পরামর্শে অভিভূত অনেকেই।


কঙ্গনা জানান, তিনি যখন বাড়ি থেকে কাজের জন্য বেরিয়ে আসছিলেন তখন তাঁর মা তাঁকে এক দেবীর ছবি দেন। তারপর অনেক কিছুই হারিয়ে গেছে। তবে সেই ছবিটা তাঁর কাছে এখনও রয়ে গেছে। কঙ্গনা বিশ্বাস করেন সেই দেবী তাঁকে সর্বদা আগলে রাখেন।

প্রসঙ্গত ২৩ এপ্রিল কঙ্গনার ‘থালাইভি’ সিনেমাটি মুক্ত পাওয়ার কথা ছিল। তবে তা আপাতত স্থগিত হয়েছে করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপটে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button