Entertainment

তাঁকে সকলে ইন্দিরা গান্ধী বলত, ছোটবেলার ছবি দিয়ে বললেন বলিউড অভিনেত্রী

ছোটবেলার একটি ছবি দিলেন বলিউডের ডাকসাইটে সুন্দরী অভিনেত্রী। জানালেন ছোটবেলায় তাঁকে দেখে সকলে ইন্দিরা গান্ধীর মত বলত। হয়তো তাঁর চুলের জন্য।

তাঁর এক কাকা সেনাবাহিনীতে কাজ করতেন। তিনিই প্রথম তাঁকে দেখে বলেন তাঁকে একদম ইন্দিরা গান্ধীর মত লাগছে। তখন ছোটবেলা। অত কিছু বুঝতেন না। তবে এটা বুঝে উঠতে পারতেন না যে তাঁকে কেন ইন্দিরা গান্ধীর মত দেখতে বলা হয়।

এদিকে ওই কাকা তাঁকে ইন্দিরা গান্ধীর মত দেখতে বলার পর থেকে বাড়ির অনেকেই তাঁকে ইন্দিরা গান্ধীর সঙ্গে তুলনা করতে শুরু করেন।

বর্তমানে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী তাঁর ছোটবেলার কথা বলতে গিয়ে বলেন, তিনি যেখানে থাকতেন সেখানে স্থানীয় একটি সেলুনে চুল কাটাতে যেতেন। নিজে নিজেই চলে যেতেন।

যিনি চুল কাটতেন তাঁকে ওই ছোট বয়সেই বুঝিয়ে দিতেন কেমন করে কাটতে হবে। পছন্দ ছিল ছোট ছোট করে কাটা চুল। সেটাই করে দিতে বলতেন।


তবে তখনও তিনি ইন্দিরা গান্ধীর চুলের মত করে চুল কাটার চেষ্টা করেননি। কিন্তু তাঁর বিশ্বাস তাঁর ওই চুলের জন্যই তাঁকে ছোটবেলায় সকলে ইন্দিরা গান্ধী বলতেন।

বর্তমানে তিনি ব্যস্ত ইন্দিরা গান্ধীর চরিত্রেই অভিনয় নিয়ে। এমারজেন্সি নামে একটি সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা তাঁর এই ছোটবেলার ছবিটি সোশ্যাল মিডিয়ায় দিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন।

ইন্দিরা গান্ধী প্রধানমন্ত্রী থাকাকালীন দেশে এমারজেন্সি ঘোষণা করেন ১৯৭৭ সালে। সেই এমারজেন্সি-র সময় নিয়েই তৈরি হচ্ছে সিনেমা এমারজেন্সি। যেখানে ইন্দিরা গান্ধী সেজেছেন কঙ্গনা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button