Entertainment

নদীর রঙিন নুড়ি পাথর দিয়ে পাহাড়ি বাড়ি বানালেন বলিউড তারকা

তিনি চিত্রতারকা। ধনীও বটে। তাঁর শখেও রয়েছে নতুনত্বের ছোঁয়া। সেই শখ থেকেই এবার নিজের জন্য দ্বিতীয় একটি বাড়ি বানালেন বলিউড তারকা।

কঙ্গনা রানাওয়াত এমন এক বলিউড তারকা যাঁর নিত্যদিনের সঙ্গীর নাম বিতর্ক। তিনি বিভিন্ন সময়ে এমন নানা কথা বলেন, যা বিতর্কের জন্ম দেয়।

কঙ্গনা আদপে হিমাচল প্রদেশের মানালির মেয়ে। সেখানেই তাঁর বড় হয়ে ওঠা। তাই পাহাড় তাঁকে টানে। বাড়িকে এতটা অভিনবত্বের ছোঁয়া দেওয়ার উদাহরণও আগে তাঁর মানালির বাড়িতে পাওয়া গিয়েছে।

এবার তিনি নিজের জন্য একটি নতুন বাড়ি বানালেন। যা বহু মানুষকে তাক লাগিয়ে দিয়েছে। তিনি তাঁর এই নতুন বাড়িটি বানাতে কাজে লাগিয়েছেন নুড়ি পাথর। যা পাহাড়ি নদীতে প্রচুর পাওয়া যায়।

নানা রঙে অপরূপ সেই নুড়ি পাথর কঙ্গনার নতুন বাড়ির প্রধান উপাদান। বাড়িটিতে প্রচুর নুড়ি পাথর ব্যবহার করায় দৃশ্যত সেটি একদম অন্য উচ্চতা পেয়েছে।

এছাড়াও কঙ্গনা রানাওয়াত তাঁর বাড়ি তৈরি করতে ব্যবহার করেছেন কাঠ ও স্থানীয় স্লেট পাথর। একটু অন্য ধরনের উপাদান বাড়ির সৌন্দর্যকে অন্য মাত্রা প্রদান করেছে।

Kangana Ranaut
কঙ্গনা রানাওয়াত, ছবি – আইএএনএস

মানালিতেই কঙ্গনা তাঁর নতুন বাড়িটি তৈরি করেছেন। সামঞ্জস্য রেখে তৈরি হয়েছে বাড়ির সাজসজ্জাও। কঙ্গনার দাবি তাঁর এই অভিনব বাড়িটি অনেক স্থপতিরও দেখার। সোশ্যাল সাইটে নিজের নতুন বাড়ির ছবিও দিয়েছেন কঙ্গনা।

বাড়িটি তৈরি হয়েছে পাহাড়ি স্থাপত্যে। বাড়িতে রয়েছে হিমাচলী পেন্টিং, সুতোর সূক্ষ্ম কারুকার্য, স্থানীয় কাঠের কাজ, মেঝেতে পাতা সুদৃশ্য কম্বল। কঙ্গনা রানাওয়াতকে আগামী দিনে দেখা যেতে চলেছে একটি রাজনৈতিক সিনেমা এমার্জেন্সি-তে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.