Entertainment

সিনেমার গল্প পড়তে ভয় পেতেন বিখ্যাত অভিনেত্রী, কেন জানালেন নিজেই

তিনি তাঁর একটি সিনেমার গল্প পড়তে ভয় পেতেন। কেন ভয় পেতেন তাও জানিয়েছেন তিনি। পরিচালক বলার পরও তিনি বইটি পড়তে চাইতেন না।

সিনেমায় অভিনয় করা মানে কোনও গল্পের একটি চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলা। এজন্য সাধারণভাবে প্রধান চরিত্রদের কাছে সেই গল্পটি আগে গুছিয়ে বলা হয়। যাতে তিনি বুঝতে পারেন গল্পের সঙ্গে তাঁকে কীভাবে পর্দায় মিশে যেতে হবে। আর যদি সে গল্প কোনও বিখ্যাত লেখকের হয় তাহলে তো সেই উপন্যাস বা গল্পের বইটি পড়ে নিতে বলেন পরিচালক।

এমনটাই হয়েছিল তাঁর ক্ষেত্রেও। তাঁকে ওই সিনেমার জন্য বেছে নেওয়ার পর পরিচালক স্যাম ইসমাইল রূপোলী পর্দায় প্রিটি ওম্যানকে একটি বই পড়তে বলেন। বইটি পাঠিয়ে তাঁকে জানান বইটি একবার পড়তে শুরু করলে তিনি ওটা না শেষ করে উঠতে পারবেননা।

রুমান আলম-এর লেখা ‘লিভ দ্যা ওয়ার্ল্ড বিহাইন্ড’ নামে উপন্যাসটি জুলিয়া রবার্টস হাতে পাওয়ার পর তা পড়তেও শুরু করেন। কিন্তু পড়তে শুরু করে তাঁর একটা ভয় শুরু হয়।

ভয়ে তিনি বইটি থেকে নিজেকে দূরে রাখতে শুরু করেন। একদম ওই বইয়ের পাতা উল্টোতে তাঁর ইচ্ছা করতনা। সন্ধে নামলে একেবারেই তিনি বইটি ছুঁয়ে দেখতেন না।

একটি সাক্ষাৎকারে সেকথা জানিয়েছেন হলিউডের বিখ্যাত নায়িকা জুলিয়া রবার্টস। তবে তিনি এটাও মেনে নিয়েছেন তাঁর ভয় লাগলেও সিনেমাটি ছিল অসাধারণ।

একটু ভয়ের হলেও গল্পটি দারুণ। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এ সিনেমা প্রযোজনা করেছে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও তাঁর স্ত্রী মিশেল-এর সংস্থা হায়ার গ্রাউন্ড কোম্পানি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button