World

পরিত্যক্ত ব্যাগে পাওয়া গেল অন্য জিনিস, লজ্জায় লাল পুলিশকর্মীরা

একটি পার্কিং লটের কাছে একটি ব্যাগ পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। শুনেই সেখানে ছুটে গিয়েছিলেন পুলিশকর্মীরা। কিন্তু ব্যাগ খুলতে পাওয়া গেল অন্য কিছু।

পরিত্যক্ত ব্যাগ ঘিরে বোমাতঙ্ক তো স্বাভাবিক। একটি কবরখানার পাশে পুরসভার পার্কিং লটের ধারে একটি কোণায় পড়েছিল ব্যাগটা। একটি অ্যাটাচি। বন্ধ অবস্থায় থাকা অ্যাটাচিটি দেখার পর দ্রুত পুলিশে খবর যায়।

পুলিশ হাজির হয়ে প্রথমেই চারিদিক ঘিরে ফেলে। তারপর বম্ব স্কোয়াডে খবর যায়। বম্ব স্কোয়াডের প্রশিক্ষণপ্রাপ্ত কর্মীরা অ্যাটাচিটির কাছে এসে সকলকে যথেষ্ট দূরত্বে সরে যেতে বলেন।

তারপর রুদ্ধশ্বাস পরিস্থিতিতে বম্ব স্কোয়াডের কর্মীরা অ্যাটাচিটি সন্তর্পণে খোলেন। কিন্তু খোলার পর একদিকে যেমন সব আতঙ্ক কেটে যায়, তেমনই কিছুটা অস্বস্তিতেও পড়ে যান তাঁরা। অ্যাটাচিটি খোলার পর পুলিশের আধিকারিকরা তা এসে দেখেন। পরে সেটি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

অ্যাটাচি খোলার পর দেখা যায় তারমধ্যে রয়েছে কয়েকটি ব্যবহৃত খেলনা। তবে যে সে খেলনা নয়। শরীরী খেলায় মেতে ওঠার খেলনা। যাকে সেক্স টয় হিসাবেই চেনেন সকলে।

কেউ তা ব্যবহার করে তারপর ওই অ্যাটাচিতে ভরে ওখানে ফেলে গেছেন বলে মনে করছে পুলিশ। তবে ঠিক কী কী ধরনের খেলনা অ্যাটাচি থেকে পাওয়া গিয়েছে সে সম্বন্ধে বিস্তারিত জানায়নি পুলিশ।

অ্যাটাচিটি উদ্ধার হয়েছে মধ্য জাপানের কাকেগাওয়া থেকে। সেখানকার পুলিশও বিষয়টি নিয়ে বিস্তারিত জানাতে চায়নি। বিষয়টি অস্বস্তিকর লেগেছে হয়তো তাদের কাছে। তবে খবরটি চাপা থাকেনি। জাপানের সংবাদমাধ্যম তো বটেই, বিশ্বের অনেক সংবাদমাধ্যমেই এই খবর ছড়িয়ে পড়ে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button