World

মদের নেশায় রাস্তায় শুয়ে রাত কাটালেন পুলিশকর্মী, উঠে দেখলেন সব গেছে

মদের নেশায় তাঁর হুঁশ পর্যন্ত ছিলনা যে তিনি কোথায় শুয়ে পড়ছেন। সারারাত রাস্তায় শুয়ে কাটালেন তিনি। সকালে উঠে দেখলেন যা সর্বনাশ হওয়ার হয়ে গেছে।

তখন সন্ধে নেমেছে। বাড়ি ফেরার আগে তাঁর ২ সহকর্মীর সঙ্গে তিনি ঢুকেছিলেন একটি বারে। সেখানে ৩ জনই জমিয়ে মদ্যপান করেন। বিয়ার সহ অন্যান্য মদও পান করেন তাঁরা। রাত ১১টা নাগাদ বার থেকে বেরিয়ে তাঁর ২ সহকর্মী বন্ধু ট্রেন ধরার জন্য স্টেশনের দিকে পা বাড়ান। আর তিনি স্থির করেন হেঁটেই বাড়ি ফিরে যাবেন।

সেইমত তিনি হাঁটতে শুরু করেন। কিন্তু মদের নেশা তাঁকে এতটাই আঁকড়ে ধরেছিল যে কার্যত তাঁর হুঁশ ছিলনা। কিছুটা হাঁটার পর আর তিনি হাঁটতে না পেরে রাস্তাতেই বসে পড়েন। তারপর সেখানেই শুয়ে পড়েন। অনেকেই দেখেন এক পুলিশকর্মী রাস্তায় শুয়ে আছেন মদ্যপ অবস্থায়।

ভোর ৫টার সময় তাঁর ঘুমটা ভেঙে যায়। তখন তিনি অনেকটা সুস্থ। নেশাও অনেকটাই কেটে গেছে। উঠে বসতেই তাঁর মাথায় আসে সঙ্গে থাকা ব্যাগটার কথা। কিন্তু ব্যাগ কোথায়? ব্যাগ তো আর নেই। চারপাশে কোথাও পড়েও নেই!

কিন্তু ওই ব্যাগেই ছিল একটি তদন্তাধীন মামলার সব নথি। কে কে পুলিশের নজরে সম্ভাব্য অপরাধী তার গোপন তালিকাও ছিল সেই ব্যাগে। ছিল শহরের আরও ৪০০ জন অপরাধীর বিস্তারিত তথ্য। যা পুলিশের একান্তই গোপনীয় নথি।

সেসব যে খোয়া গেছে তা বুঝতে অসুবিধা হয়নি তাঁর। এটাও বুঝতে অসুবিধা হয়নি যে ওই ব্যাগ নিয়েছে তার হাতে ওই কাগজপত্র পড়াটা শহরের নিরাপত্তার জন্য কতটা ভয়ংকর হতে পারে।

ব্যাগের খোঁজে তদন্ত চলছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে জাপানের নিশিনোমিয়া শহরে। জাপানের সংবাদপত্রগুলি এই খবর প্রকাশ করে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button