Thursday , May 23 2019
Hina Khan
ফাইল : হিনা খান, ছবি - আইএএনএস

কান চলচ্চিত্র উৎসবে এবার দ্বৈতভূমিকায় হিনা খান

কান চলচ্চিত্র উৎসব। সিনেমা জগতের মানুষের কাছে এই উৎসবে অংশ নেওয়া অত্যন্ত সম্মানের। বিশেষত নায়ক নায়িকাদের কাছে রেড কার্পেটে হাঁটার সুযোগ অনেকটা স্বপ্ন পূরণের মত। সৃজনশীল পোশাকে রূপের বিচ্ছুরণ আর চিত্রগ্রাহকদের ক্যামেরার নিরন্তর ফ্ল্যাশ। নায়িকাদের জীবনে কানের সেই মুহুর্ত হয় স্মৃতির মণিকোঠায় অতি যত্নে লালিত এক মুহুর্ত। সেই কানের লাল কার্পেটে এবার হাঁটতে চলেছেন ভারতীয় অভিনেত্রী হিনা খান। রূপের ছটায় মুগ্ধ করতে চলেছেন সকলকে।

হিনা খান কানের লাল কার্পেটে হাঁটার সুযোগ যেমন পাচ্ছেন তেমনই তিনি আরও একটি বিরল সুযোগ পেতে চলেছেন। ৭২ তম কান ফিল্ম ফেস্টিভালে বক্তব্য রাখারও সুযোগ পাবেন তিনি। ভারতীয় প্যাভিলিয়নের উদ্যোগে একটি প্যানেলে বক্তব্য রাখবেন হিনা। যে প্যানেলে রয়েছেন প্রসূন যোশী, একতা কাপুর, সোনম কাপুর ও কঙ্গনা রানাওয়াত।

ইতিমধ্যেই ফ্রান্সের কানে পৌঁছে গেছেন হিনা। মে মাসের ১৪ থেকে ২৫ তারিখ পর্যন্ত চলবে এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। যেখানে ১৭ মে ভারতীয় প্যানেল তাঁদের বক্তব্য পেশ করতে চলেছে।

হিনা খান জানাচ্ছেন, কানের মত এমন সম্মানজনক একটি ফেস্টিভালের অংশ হতে পেরে তিনি খুশি। এখানে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সৃজনশীল মানুষজন তাঁদের কাজ সামনে রাখতে চলেছেন। তাঁদের ভাবনা বিনিময় করতে চলেছেন। তাই শুধু রেড কার্পেটে হাঁটাই নয়, সৃজনশীল মানুষজনের সামনে দাঁড়িয়ে নিজের সিনেমা সম্বন্ধে ভাবনা তুলে ধরার সুযোগ পেয়েও তিনি খুশি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *