Entertainment

আমির খানের অনুরোধ রাখলেন অক্ষয় কুমার

সোমবার ট্যুইট করে অক্ষয় কুমারকে ধন্যবাদ জানালেন আমির খান। ধন্যবাদ জানিয়েছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকেও। ধন্যবাদের উত্তরে অক্ষয় আবার জানিয়েছেন, তাঁরা সকলেই বন্ধু। পুরো বিষয়টি হয়েছে আগামী ২৫ ডিসেম্বরকে সামনে রেখে। ওইদিন মুক্তি পেতে চলেছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’। আবার ওই দিনই মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’-র। ২টি সিনেমা একই দিনে মুক্তি পেলে দর্শক ভেঙে যেত। তাতে ক্ষতি হত ২ সিনেমারই। অথবা একটি সিনেমা অপরের চেয়ে বেশি ব্যবসা করে চলে যেত। তাই অক্ষয় কুমার ও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে আমির অনুরোধ করেন তাঁরা যেন তাঁদের সিনেমার মুক্তির দিন পিছিয়ে দেন।

Aamir Khan
ফাইল : আমির খান, ছবি – আইএএনএস

আমির খানের ডাকে সাড়া দেন অক্ষয় ও সাজিদ। তাঁরা সত্যিই তাঁদের মুক্তির দিন ২৫ ডিসেম্বর থেকে সরিয়ে নেন। নতুন দিন ঠিক হয় ২০২১ সালের ২২ জানুয়ারি। আমিরের কথায় আমল দিয়ে তাঁদের সিনেমার দিন পিছনোয় আপ্লুত আমির খান। তিনি ট্যুইট করে এখন থেকেই অক্ষয়ের এই সিনেমার সাফল্য কামনা করেছেন। শুভেচ্ছা জানিয়েছেন।

Akshay Kumar
বচ্চন পাণ্ডে রূপে অক্ষয় কুমার, ছবি – সৌজন্যে – ট্যুইটার – @akshaykumar

আমির খানের লাল সিং চাড্ডা আসলে হলিউডের বিখ্যাত সিনেমা ফরেস্ট গাম্প-এর হিন্দি রিমেক। অন্যদিকে মুক্তির দিন পিছিয়ে দিলেও এদিনই তাঁর সিনেমা বচ্চন পাণ্ডের ফার্স্ট লুক সামনে এনেছেন অক্ষয় কুমার। খালি গায়ে গলায় মোটা মোটা সোনার চেনে একটা রাফ এন্ড টাফ লুক সামনে এসেছেন অক্ষয়। এই সিনেমায় তাঁর বিপরীতে নায়িকার ভূমিকায় থাকছেন কৃতি শ্যানন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button