Entertainment

গায়িকার অন্তর্বাসের কালো লেসের পিছনে কিছুই আর গোপন রইল না

বিখ্যাত গায়িকা তিনি। তিনি একটি অনুষ্ঠানে যাওয়ার আগে হোটেলের ঘরে নিজের একটি ছবি তোলেন। কালো লেসের অন্তর্বাসে ঢাকা উর্ধ্বাঙ্গের ছবি।

লন্ডন : বিখ্যাত গায়িকা তিনি। তিনি একটি অনুষ্ঠানে যাওয়ার আগে হোটেলের ঘরে নিজের একটি ছবি তোলেন। কালো লেসের অন্তর্বাসে ঢাকা উর্ধ্বাঙ্গের ছবি। সেই ছবি তিনি সোশ্যাল সাইটে পোস্টও করেন। আর সেই ছবি সামনে আসতেই হৈচৈ পড়ে যায়। ছবিতে এলি যে অন্তর্বাসে ছবিটি দেন সেটি নেহাতই স্বচ্ছ। আর তার ফলে তাঁর বক্ষ তো বটেই এমনকি বৃন্ত পর্যন্ত স্পষ্ট দেখা যায়।

পড়ুন : সন্তানের জন্ম দিতে যা করা দরকার সেটাই প্রতি রাতে করেন, অকপট গায়িকা

লাভ মি লাইক উই ডু খ্যাত ব্রিটিশ গায়িকা এলি গোল্ডিং-এর পোস্ট করা এই ছবিকে কেন্দ্র করে ইন্টারনেটে আলোড়ন পড়ে যায়। এমন অন্তর্বাসে ছবি কেন যার পিছনে আর কিছুই গোপন রইল না! প্রশ্ন উঠছে। ৩৩ বছরের এলির এমন বলিষ্ঠ ছবি প্রকাশ পেতেই তা ছড়িয়ে পড়ে। হুহু করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বান ডাকে।

Ellie Goulding
এলি গোল্ডিং-এর এই ছবি ঘিরেই বিতর্ক, ছবি – আইএএনএস

লন্ডনে একটি পার্টি ছিল। সেই পার্টিতে যোগ দিতেই নিজের হোটেলের ঘরে ছিলেন এলি। সেখানেই ছবি তোলেন তিনি। তারপর অবশ্য পার্টিও উপভোগ করেন। ছবিতে তিনি কতটা উন্মুক্ত অবস্থায় ধরা পড়ছেন তা কি তিনি বুঝতে পারেননি? নাহলে এমন ছবি কেন? এমন প্রশ্নও যেমন উঠছে তেমনই আবার এটা এলির বলিষ্ঠ পদক্ষেপ হিসাবেই নিচ্ছেন সকলে। তবে ছবিটি কিন্তু তোলপাড় ফেলে দিয়েছে ইন্টারনেটে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button