Friday , December 13 2019
Elizabeth Hurley
ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম - @elizabethhurley1

বিকিনিতে সকলের চোখ আটকে দিলেন ৫৪ বছরের সুন্দরী অভিনেত্রী

তিনি অভিনেত্রী। তাঁর সৌন্দর্য নিয়ে আলোচনা কম হয়নি। তাঁর অনুরাগীও বহু। কিন্তু অভিনেত্রী যতক্ষণ তরুণী মোহময়ী নারী আছেন, যতদিন টানটান সৌন্দর্য তাঁর শরীরে ধরা থাকে ততদিন তাঁর কদর। তারপর আস্তে আস্তে মানুষ তাঁকে ভুলতে শুরু করেন। মানুষের মনের সেই শূন্যস্থান দখল করেন অন্য সুন্দরী তরুণী অভিনেত্রী। কিন্তু ব্রিটিশ অভিনেত্রী এলিজাবেথ হার্লে বোধহয় কোথাও গিয়ে সেই মিথকে ভেঙে চুরমার করে দিয়ে নিজেকে তুলে ধরলেন বিকিনিতে। আর তা দেখে এখনও মাথা ঘুরে গেল অনেকের। একটি ছবিতে লাইক পড়েছে ৮৩ হাজার ৬৬৯টি।

এলিজাবেথ হার্লে-র বয়স জেনে যদি কেউ ছবিটা দেখেন তাহলে তিনি হয় বিশ্বাস করবেননা, নয়তো বিস্ময় ভাঙতে তাঁর সময় লাগবে। ৫৪ বছর বয়সেও যে কোনও নারী এমন মোহময়ী থাকতে পারেন তা এলিজাবেথের পোস্ট করা বিকিনিতে ছবিটা না দেখলে হয়তো কেউ বিশ্বাসও করতে পারতেন না। ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে গত শনিবার তিনি এই ছবিটি সোশ্যাল সাইটে পোস্ট করেন। কালো ছোট বিকিনিতে যতটুকু শরীর ঢাকা পড়ে ততটা। বাকিটা উন্মুক্ত। আর বিকিনিতে ছবি দিতে গেলে শরীর জুড়ে যে সৌন্দর্যের প্রয়োজন তা এই ৫৪ বছর বয়সেও পুরোদস্তুর লেপ্টে আছে এলিজাবেথের শরীরে।

এলিজাবেথের নিজস্ব ব্র্যান্ড রয়েছে। তিনি সেই ব্র্যান্ডের প্রচার করতেই মূলত এই কালো বিকিনি পড়ে ছবিটি পোস্ট করেন। সকলের জন্য লেখেন প্রেমিকা, বোন বা কোনও প্রিয় নারীর জন্য এই বিকিনি উপহার হিসাবে দেওয়া যেতেই পারে। থ্যাংকস গিভিং ডে বা ব্ল্যাক ফ্রাইডে-কে সামনে রেখে গত বৃহস্পতিবারও একটি ছবি পোস্ট করেছিলেন এলিজাবেথ হার্লে। সেটিতে সবুজ রঙের মিনি-তেও তিনি সমান মোহময়ী, সমান সুন্দরী। বিকিনিতে অভিনেত্রীদের সৌন্দর্য নতুন কিছু নয়। কিন্তু ৫৪ বছরেও এমন সৌন্দর্য অনেককেই চমকে দিয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *