Entertainment

নিজের জন্মদিনে নিজেই দিলেন উপহার, সিনেমার নায়কের সত্যিকারের হিরোগিরি

সিনেমার পর্দায় নায়ক হওয়া সহজ। কিন্তু সমাজে নায়কের মত কাজ করা ততটাই শক্ত। বাস্তব জীবনেও যে নায়ক হওয়া যায় তা করে দেখালেন সিনেমার নায়ক।

তিনি সিনেমার নায়ক। সিনেমার পর্দায় তিনি যা করে দেখাতে পারেন তা বাস্তবে করা ততটাই কঠিন। কিন্তু সিনেমার নায়কও যে মাঝেমধ্যে বাস্তব জীবনের নায়ক হয়ে ওঠেন তার ফের প্রমাণ মিলল। দক্ষিণ ভারতীয় সুপারস্টার চিরঞ্জীবী সেই নায়কের মত কাজটা করে দেখালেন।

৯০-এর দশকে বলিউডেও চিরঞ্জীবী যথেষ্ট সফল ছিলেন। সেই চিরঞ্জীবীর জন্মদিন সোমবার। তার আগে রবিবার তিনি হাজির হয়েছিলেন সেলেব্রিটি ক্রিকেটের আসরে। সেখানেই তিনি এমন এক ঘোষণা করলেন যা সকলকে মুগ্ধ করে দিয়েছে। নিজের জন্মদিনে নিজেই নিজেকে উপহার দিলেন চিরঞ্জীবী।

চিরঞ্জীবী জানান, তিনি অনেকদিন ধরেই কথাটা ভাবছিলেন। দ্রুত ইচ্ছাপূরণে পদক্ষেপও করেন। হায়দরাবাদের চিত্রপুরী কলোনিতে সিনেমার নানা কাজে যুক্ত মানুষজনের বাস। এঁদের অনেকে রোজ হিসাবে কাজ পান। অনেকেই বিপিএল তালিকার অন্তর্ভুক্ত।

তাঁদের অসুখবিসুখে বড় হাসপাতালে চিকিৎসা করাতে যাওয়ার সামর্থ্য তাঁদের থাকেনা। তাই তাঁদের জন্য চিরঞ্জীবী একটি হাসপাতালে তৈরি করছেন। যে হাসপাতালটি তৈরি হবে চিত্রপুরী কলোনিতেই।


১০ শয্যা বিশিষ্ট এই হাসপাতালে সবরকমের অসুখের চিকিৎসার ব্যবস্থা করা হবে। সেখানে প্রায় নিখরচায় চিকিৎসা করানোর সুবিধা পাবেন চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত দারিদ্রসীমার নিচে বসবাসকারী মানুষজন ও তাঁদের পরিবার। হাসপাতালটি তাঁর সামনের বছরের জন্মদিনের মধ্যেই শেষে হবে বলেও জানিয়েছেন চিরঞ্জীবী। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button