Sports

ভারতের ২টি বিদেশ সফর বাতিল, ঘোষণা করল বিসিসিআই

একটি সফর ছিল চলতি মাসেই। অন্যটি অগাস্টে। ২টি বিদেশ সফরই বাতিল বলে ঘোষণা করল বিসিসিআই।

নয়াদিল্লি : করোনার কোপে একের পর এক বাতিল হচ্ছে ভারতীয় ক্রিকেট দলের সফর। আইপিএল-এর মত জনপ্রিয় ক্রিকেট লিগও কবে হবে তা অজানা। এরমধ্যে জুন ও অগাস্টে থাকা ২টি বিদেশ সফর বাতিল বলে ঘোষণা করল ভারতীয় ক্রিকেটের নিয়ামক সংস্থা বিসিসিআই। চলতি মাসেই শ্রীলঙ্কা সফরের কথা ছিল ভারতীয় দলের। কিন্তু গত বৃহস্পতিবারই শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়ে দিয়েছে এই সফর তারা বাতিল করল।

তারপরই শুক্রবার বিসিসিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হল শ্রীলঙ্কা সফর বাতিল। শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩টি একদিনের ম্যাচ ও টি-২০ হওয়ার কথা ছিল। এর পাশাপাশি বিসিসিআই জানিয়ে দিয়েছে আগামী অগাস্টে নির্ধারিত জিম্বাবোয়ে সফরও বাতিল করা হয়েছে। আগামী ২২ অগাস্ট থেকে জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতের ৩টি একদিনের ম্যাচের সিরিজ খেলার কথা ছিল।

বিসিসিআই-এর তরফে জানানো হয়েছে, তারা দেশে ক্রিকেট ফেরাতে উদ্যোগী। কিন্তু তারা তা নিয়ে হাঁকপাঁক করতে রাজি নয়। কেন্দ্রীয় সরকার, রাজ্য সরকারগুলি এবং বিভিন্ন সংস্থা করোনা রুখতে যে লড়াই চালাচ্ছে তা কোনওভাবে বিপন্ন হোক তা তারা চায়না। তাই ক্রিকেট ফেরাতে তাড়াহুড়ো করতে চাইছে না বিসিসিআই। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button