Sports

বিশ্বকাপের গোল্ডেন টিকিট হাতে থাকা মানে হাতে চাঁদ পাওয়া

আগামী ৫ অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিশ্বকাপ ক্রিকেট। এই বিশ্বকাপের জন্য বিসিসিআই যে গোল্ডেন টিকিটের ব্যবস্থা করেছে তা হাতে চাঁদ পাওয়ার শামিল।

এবার বিশ্বকাপ ক্রিকেটের আসর বসছে ভারতে। ১০টি দল নিজেদের মধ্যে লড়াই করবে বিশ্বসেরা হওয়ার লক্ষ্যে। ১০টি মাঠে এই বিশ্বকাপ অনুষ্ঠিত হতে চলেছে। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপের প্রথম ম্যাচ ও ফাইনাল ম্যাচ হবে। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত চলবে এই বিশ্বকাপের আসর।

তার আগে এই আয়োজনকে সর্বাঙ্গসুন্দর করতে কোনও খামতি রাখছে না বিসিসিআই। এবার তারা বিশেষ গোল্ডেন টিকিটের ব্যবস্থা করেছে।

অমিতাভ বচ্চন ও শচীন তেন্ডুলকরের হাতে এই গোল্ডেন টিকিট তুলে দিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ। বিসিসিআই সেই গোল্ডেন টিকিট হাতে তুলে দেওয়ার ছবিও তাদের এক্স হ্যান্ডলে ভাগ করে নিয়েছে। কিন্তু কি এই গোল্ডেন টিকিট? অনেকেই তা জানতে চাইছেন।

গোল্ডেন টিকিট হাতে থাকা মানে যাঁর হাতে সেটি থাকছে তিনি বিসিসিআইয়ের অতিথি হিসাবে বিবেচিত হবেন। তিনি বিশ্বকাপের যে কোনও ম্যাচ দেখতে মাঠে ঢুকতে পারবেন। তাঁকে ভিআইপি হিসাবে ধরে নেওয়া হবে।


টিকিটের মালিক বিশেষ আসনে বসে খেলা দেখার সুযোগ পাবেন। তাঁদের এই সব সুযোগ দেওয়া হবে কারণ তাঁরা বিসিসিআইয়ের অতিথি।

তবে এই টিকিট বিসিসিআই কেবল বাছাই কয়েকজনের হাতেই তুলে দিতে চলেছে। ইতিমধ্যেই তারা বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন এবং ভারতরত্ন শচীন তেন্ডুলকরের হাতে তুলে দিয়েছে এই টিকিট। গোল্ডেন টিকিট অবশ্যই সাধারণ মানুষের ধরাছোঁয়ার বাইরে। তবে এই পরিকল্পনা এক অভিনবত্বের দাবি রাখে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button