State

তাঁর সঙ্গে তৃণমূলের ৬০ জন বিধায়ক যোগাযোগ রাখছেন, দাবি অর্জুনের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শ্রীরামপুরের জনসভা থেকে দাবি করেছেন তাঁর সঙ্গে তৃণমূলের ৪০ জন বিধায়ক যোগাযোগ রাখছেন। ২৩ মে লোকসভা নির্বাচনের পর তাঁরা দল ছাড়বেন। প্রধানমন্ত্রীর সেই দাবির সঙ্গে এবার সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে প্রার্থী অর্জুন সিং তাঁর দাবি জুড়ে দিলেন।

অর্জুন সিংয়ের দাবি, তৃণমূলের ৬০ জন বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন। ২৩ তারিখের পর তাঁরা বিজেপিতে যোগ দেবেন। ফলে প্রধানমন্ত্রী ৪০ জনের কথা বলে গেছেন আর তাঁর সঙ্গে যোগাযোগ রাখা ৬০ জন মিলে দাঁড়াচ্ছে ১০০ জন। এঁরা সকলেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন।

অর্জুন সিং আরও দাবি করেছেন যে ব্যারাকপুর লোকসভা আসন থেকে গত ২ বার জয়লাভ করা তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদী এবার দ্বিতীয় স্থানেও থাকবেন না। তিনি তৃতীয় স্থানে চলে যাবেন। অর্জুনের দাবি ব্যারাকপুর কেন্দ্রে দ্বিতীয় স্থান পাবে সিপিএম। নিজের জয়ের প্রশ্নে ২০০ শতাংশ নিশ্চিত বলে দাবি করেন অর্জুন সিং।

প্রসঙ্গত লোকসভা নির্বাচনের টিকিট বণ্টনের সময় ভাটপাড়ার সে সময়ের তৃণমূল বিধায়ক অর্জুন সিং ব্যারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে দাঁড়াতে চান। কিন্তু তাঁকে সেই টিকিট দেননি তৃণমূল নেত্রী। বিষয়টা যে অর্জুন সিং ভাল চোখে নেননি তা বলাই বাহুল্য। এই সুযোগ কাজে লাগিয়ে তাঁর সঙ্গে যোগাযোগ করেন তৃণমূল ছেড়ে আগেই বিজেপিতে যোগ দেওয়া মুকুল রায়। যদিও মুকুল রায়ের সঙ্গে অর্জুন সিংয়ের সম্পর্ক যে ভাল নয় সেকথা ব্যারাকপুর কেন তার বাইরেও অনেকের জানা। তবে এক্ষেত্রে ২ জনে হাত মেলান। বিজেপিতে যোগ দেন অর্জুন সিং।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button