State

দেবের বিরুদ্ধে বিজেপি প্রার্থী আর এক অভিনেতা, কাঁথিতে প্রার্থী শুভেন্দুর ভাই

লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা এখনও হয়নি। তবে তার আগেই এ রাজ্যের ৪২টি আসনের মধ্যে আপাতত ২০টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করে দিল বিজেপি।

লোকসভা ভোট আর কিছুদিনের অপেক্ষা। যদিও ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তবে তার প্রস্তুতি শুরু করে দিয়েছে সব দলই। বিজেপি তাদের প্রথম প্রার্থী তালিকা প্রকাশ করে দিল। প্রথম দফায় ১৯৫টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করেছে গেরুয়া শিবির। যার মধ্যে পশ্চিমবঙ্গের ২০টি আসনের প্রার্থীর নাম রয়েছে।

রাজ্যের ৪২টি আসনের মধ্যে প্রথম ২০টি আসনের প্রার্থী তালিকায় কাঁথি থেকে বিজেপি প্রার্থী হচ্ছেন শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী। প্রসঙ্গত কাঁথি আসনে শুভেন্দু অধিকারী, সৌমেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী এখন তৃণমূল সাংসদ।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

তবে তাঁদের আর এক ভাই দিব্যেন্দু অধিকারী ফের তমলুক থেকে লোকসভায় প্রার্থী হবেন কিনা তা বিজেপির তরফে প্রকাশিত তালিকায় জানা যায়নি।

তৃণমূলের তারকা সাংসদ দেব বা দীপক অধিকারী এখন ঘাটাল লোকসভা আসনের তৃণমূল সাংসদ। তিনিই আবার এই আসন থেকে তৃণমূল প্রার্থী হচ্ছেন বলেই শোনা যাচ্ছে।

এই আসনে বাংলার সুপারস্টার দেবের বিরুদ্ধে আর এক অভিনেতাকেই প্রার্থী করল বিজেপি। ঘাটাল থেকে বিজেপি প্রার্থী হচ্ছেন হিরণ্ময় চট্টোপাধ্যায়। যিনি পর্দায় নায়ক হিসাবে হিরণ নামে পরিচিত। প্রসঙ্গত হিরণ খড়গপুর বিধানসভা আসনে বিজেপি বিধায়ক।

এছাড়া বালুরঘাট থেকে সুকান্ত মজুমদার, কোচবিহার থেকে নিশীথ প্রামাণিক, মালদহ উত্তর থেকে খগেন মুর্মু, আলিপুরদুয়ার থেকে মনোজ টিগ্গা, রাণাঘাট থেকে জগন্নাথ সরকার, বনগাঁ থেকে শান্তনু ঠাকুর, হুগলি থেকে লকেট চট্টোপাধ্যায়, বহরমপুর থেকে নির্মল সাহা, মালদহ দক্ষিণ থেকে শ্রীরূপা মিত্র, পুরুলিয়া থেকে জ্যোতির্ময় মাহাতো, বাঁকুড়া থেকে সুভাষ সরকার, বিষ্ণুপুর থেকে সৌমিত্র খান, হাওড়া থেকে রথীন চক্রবর্তী, আসানসোল থেকে পবন সিং, মুর্শিদাবাদ থেকে গৌরীশঙ্কর ঘোষ, যাদবপুর থেকে অনির্বাণ গঙ্গোপাধ্যায়, বোলপুর থেকে প্রিয়া সাহা এবং জয়নগর থেকে অশোক কাণ্ডারি বিজেপি প্রার্থী হচ্ছেন।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *