Entertainment

সাদা খোলামেলা শার্টে খুশির খবর দিলেন বিপাশা বসু

সাদা শার্টটা বুকের কাছে বোতামে কোনওক্রমে আটকে আছে। বাকি শরীরটা উন্মুক্ত। আর সেই মুক্ত দেহেই সকলের সামনে বিশেষ খবর নিয়ে হাজির বিপাশা বসু।

বঙ্গ তনয়া অভিনেত্রী বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের বিবাহিত জীবন কম দিন হল না। ২ তারকা নিজেদের পারিবারিক জীবনে খুশি। তাঁদের নিয়ে তেমন কোনও আলোচনা বা সমালোচনা, কিছুই শোনা যায়না। এবার কিন্তু সোশ্যাল মাধ্যমে বিপাশার একটি ছবি সকলের চোখ আটকে দিয়েছে।

ছবিতে বিপাশাকে একটি সাদা শার্টে দেখা যাচ্ছে। শার্টটি কোনওক্রমে বুকের কাছে একটি বোতামে আটকে রয়েছে। বাকি অংশে সম্পূর্ণ উন্মুক্ত শরীরে আসন্ন খুশি স্পষ্ট উঁকি দিচ্ছে। পাশেই রয়েছেন স্বামী করণ সিং গ্রোভার। একটি ছবিতে করণকে স্ত্রী বিপাশার স্ফীত খুশিকে চুম্বন করতে দেখা যাচ্ছে। অন্যটায় স্বামী স্ত্রী যথেষ্ট ঘনিষ্ঠ এবং খুশি।

আলিয়া ভাট, সোনম কাপুরের পর এবার মা হতে চলেছেন বলিউডের আর এক দাপুটে অভিনেত্রী বিপাশা বসু। এই খবরটা বিপাশা ও করণ একসঙ্গে সোশ্যাল মাধ্যমে ভাগ করে নিয়েছেন। সঙ্গে দিয়েছেন এই আনন্দঘন মুহুর্তের ছবি।

বিপাশা লিখেছেন, তাঁদের রঙিন দুনিয়ায় আরও একটি নতুন রং যুক্ত হতে চলেছে। যা তাঁদের আরও সম্পূর্ণ করবে। এতদিন প্রচুর আনন্দ তাঁরা ২ জনে উপভোগ করছেন। এবার তাঁরা ২ থেকে ৩ জন হতে চলেছেন। তাঁদের ভালবাসার প্রতীক হয়ে এবার এক শিশু আসতে চলেছে তাঁদের জীবনে। যা একটা নতুন অধ্যায়ের সূচনা করবে।

২০১৫ সালে অ্যালোন নামে একটি সিনেমায় বিপাশা ও করণের দেখা এবং ঘনিষ্ঠতা। ২ জনের প্রেমপর্ব বিবাহবন্ধনে আবদ্ধ হয় ২০১৬ সালে। তার আগে বিপাশা জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button