Monday , January 27 2020
Amul
আমূলের বিজ্ঞাপন, ছবি – সৌজন্যে – ট্যুইটার – @Amul_Coop

পেঁয়াজ নিয়ে জাগলিংয়ে বাজিমাত করল আমূল

আমূলের বিজ্ঞাপন মানেই সমসাময়িকতা ও সৃজনশীলতার একটি দুর্দান্ত মিশ্রণ। যা চিরদিন মানুষকে মুগ্ধ করেছে। একদম সমসাময়িক ইস্যুকে সামনে রেখে আমূল তৈরি করে তাদের বিজ্ঞাপন। আমূলের মাখনের বিজ্ঞাপন। আর সেই বিজ্ঞাপনে এবার খুব স্বাভাবিকভাবেই জায়গা পেল এখন মানুষের সবচেয়ে বেশি চর্চার বিষয় পেঁয়াজ। পেঁয়াজ নিয়ে আমূলের বিজ্ঞাপন চোখ আটকে দিয়েছে সকলের।

কহো না পেয়ার হ্যায় সিনেমার নামটিকে নকল করে আমূল লিখেছে, কহো না প্যাজ হ্যায়। আমূলের বিজ্ঞাপনের ফ্রক পরা ছোট্ট মেয়েটি পেঁয়াজ নিয়ে জাগলিং করছে। আর তলায় লেখা আমূল আপনাকে কাঁদাবে না। পেঁয়াজের দামে কার্যত পেঁয়াজ না কেটেই মানুষের চোখে জল এসে যাচ্ছে। আমূল সেখানেই তাদের বিজ্ঞাপনে মোচড়টি দিয়েছে।

আমূল তাদের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডলে এই বিজ্ঞাপনটি পোস্ট করেছে। আর পোস্ট হওয়া মাত্র তাতে অসাধারণ সাড়া মিলেছে। দেড় লক্ষ লাইক পেয়েছে বিজ্ঞাপনটি। কয়েকশো বার রিট্যুইট করা হয়েছে বিজ্ঞাপনটিকে। অনেক ট্যুইটার ব্যবহারকারী আবার তাঁদের পেঁয়াজ নিয়ে কিছু সৃজনশীলতা তুলে ধরেছেন। যেমন বলিউডের বিখ্যাত একটি গানের কলিকে সামনে রেখে একজন লিখেছেন, হর কিসিকো নেহি মিলতা, ইঁহা প্যাজ জিন্দেগিমে। কেউ আবার লিখেছেন, ভালবাসা আর পেঁয়াজ ২টিই চোখে জল আনে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *