Entertainment

কোন কোন মহিলাকে তাঁর পছন্দ, উত্তর দিলেন অমিতাভ বচ্চন

তাঁর কোন কোন মহিলা পছন্দের? তার উত্তর দিলেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। ৮১ বছরের এই অভিনেতা এই উত্তর দিতে এতটুকুও দ্বিধা করেননি।

কৌন বনেগা ক্রোড়পতি অনুষ্ঠানে হট সিটে বসেছিল এক পঞ্চম শ্রেণির ছাত্র। আর দর্শকাসনে বসে ছিল তার বোন। তার বোন একটি বিষয় সকলকে জানিয়ে দেয়। অমিতাভ বচ্চনও শোনেন সেকথা। সে জানায়, তার ভাইয়ের ক্লাসে অনেকগুলি মেয়ে রয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকটি মেয়ে তার ভাই অত্যুক্তকে জানিয়েছে যে তাদের ডায়েরিতে ক্রাশ লেখার পাশে অত্যুক্তের নাম লেখা আছে।

ক্রাশ অর্থাৎ এক ধরনের ভালবাসার আসক্তি যা নাকি অত্যুক্তের ওপর রয়েছে। এটা শোনার পর মুখ ঢেকে ফেলে সে জানায়, তাকে এই শোয়ের পর স্কুলেও যেতে হবে।

অমিতাভ মজা করেই জানান, শো তো সকলে দেখেই ফেলেছেন। ফলে আর নতুন করে কিছু জানতে বাকি নেই। এটা শোনার পরই মোক্ষম প্রশ্নটা করে ফেলে বদোদরার বাসিন্দা অত্যুক্ত।

অত্যুক্ত পাল্টা অমিতাভকে প্রশ্ন করে যে এবার আপনার গোপন কথাও বলুন। আপনার ওপর কতগুলি মেয়ের ক্রাশ আছে? উত্তরে অমিতাভ জানান, এ পৃথিবীতে প্রতিটি মহিলার প্রতিই ক্রাশ থাকতে পারে।

কারণ তাঁরা সকলেই খুব সুন্দর। তাঁর তো সব মহিলার প্রতিই ক্রাশ আছে। তিনি প্রতিটি মহিলাকেই পছন্দ করেন। আর পুরুষদের তাঁর বন্ধু মনে করেন।

অবশ্য পুরোটাই খুব মজার ছলে কথোপকথনে এগোচ্ছিল। অমিতাভ বচ্চন অবশ্য এই অনুষ্ঠানে নিজের সম্বন্ধে অনেক অজানা কথাই সকলের সঙ্গে ভাগ করে নেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button