Entertainment

জয়া বচ্চনকে আদৌ কি ভয় পান তিনি, কি বললেন অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন নিজের পরিবার ব্যক্তিগত জীবন নিয়েও এখন অকপট। সেখানেই তিনি এবার জানালেন জয়া বচ্চনকে তিনি আদৌ ভয় পান কিনা।

কুইজের অনুষ্ঠান বলাই ভাল। সেই কৌন বনেগা ক্রোড়পতিতে এক শিক্ষিকা বসেছিলেন হট সিটে। সেখানে তিনি জানান, তিনি শিক্ষিকা হিসাবে কঠিন। আবার অন্য সময় নরম। তাই তাঁর ২টো নাম। জয়া আর জুহি। জয়া তখন যখন তিনি কড়া শিক্ষিকা।

এই জয়া নামটা বলার পরই তিনি অমিতাভ বচ্চনকে প্রশ্ন করেন বাড়িতে জয়া বচ্চন কতটা কড়া? প্রশ্নটা যে আসবে তা তিনি জানতেন বলেই জানান অমিতাভ। তারপর জানান, তাঁর স্ত্রী জয়া বচ্চনও কিছু ক্ষেত্রে কড়া আবার কিছু ক্ষেত্রে খুবই নরম প্রকৃতির।

তবে অমিতাভ বচ্চনের দাবি, কেবল তাঁর ক্ষেত্রে জয়া বচ্চন খুবই কড়া। তাই তিনি সবসময় বাড়ির কথা বলতে চান না। টিভি দেখতে বসে এসব শুনলেই জয়া বচ্চনের কাছে তাঁকে ধমক খেতে হয়। কেন তিনি এসব কথা সকলের সামনে বললেন।

অমিতাভ বচ্চনের মতে, জয়া বচ্চন তাঁর ক্ষেত্রে যতটা কড়া ততটা বাকিদের ক্ষেত্রে নন। বিবাহিত জীবনের ৫০ বছর অমিতাভ ও জয়া বচ্চন একসঙ্গে কাটিয়ে ফেলেছেন। ১৯৭৩ সালের ২ জুন বিয়ে হয় এই ২ তারকার।


পরে অবশ্য জয়া বচ্চন সিনেমা করা কমিয়ে দেন। জয়া বচ্চনকে বরং রাজনীতির জগতে অনেক বেশি করে দেখা যেতে থাকে। সাংসদ হিসাবেও তিনি যথেষ্ট সফল।

তবে ৫০ বছরের বিবাহিত জীবন কাটানোর পর অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সমীকরণ কিন্তু অনেক দম্পতির কাছেই একটা আদর্শ উদাহরণ হতে পারে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button