Entertainment

জেএনইউ কাণ্ডে নিজের মতামত ব্যক্ত করলেন অমিতাভ বচ্চন

দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে যে শিউরে ওঠার মত ঘটনা গত রবিবার রাতে ঘটেছে। মুখে কাপড় বেঁধে যেভাবে ছাত্রছাত্রীদের ওপর হামলা হয়েছে। তাঁদের মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। ক্যাম্পাস রক্তাক্ত করা হয়েছে। যেভাবে মেয়েদের হোস্টেলে ঢুকে একদল যুবক মুখে কাপড় বেঁধে তাণ্ডব চালিয়েছে। মারধর ভাঙচুর করেছে তাতে গোটা দেশ জুড়ে তীব্র সমালোচনা আছড়ে পড়ছে। বাম ছাত্র সংগঠনের দাবি তাদের ওপর এবিভিপি ও বিজেপি সদস্যরা হামলা চালিয়েছে। যদিও সেই অভিযোগ মানতে নারাজ এবিভিপি। এই অবস্থায় গোটা দেশে ছাত্রছাত্রীরা তো বটেই, ঘটনার তীব্র নিন্দা করেছেন বিরোধী দল থেকে বিভিন্ন ক্ষেত্রের মানুষজন। আর সেই তালিকায় পাওয়া গেল সদ্য দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চনকেও।

জেএনইউ-তে তাণ্ডবের ঘটনা, ছবি সামনে আসার পর রবিবার রাতে অমিতাভ বচ্চন ট্যুইট করে নিজের মতামত ব্যক্ত করেন। তবে একদম অন্যভাবে। একটা শব্দও খরচ করেননি তিনি। শুধু দিয়েছেন একটি ইমোজি। হাত জোড় করা ইমোজি। যা বোধহয় অনেক কিছু বলে গেল। যা লিখেও পরিস্কার করা সম্ভব হতনা।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

অমিতাভ বচ্চনের এই ট্যুইটটি নিমেষে ৪৫৪ বার রিট্যুইট হয়। ৮ হাজার ৫০০ লাইক পড়ে। প্রসঙ্গত জেএনইউ কাণ্ড সামনে আসার পর হৈচৈ শুরু হয়। কমপক্ষে ২০ জন ছাত্রছাত্রী হাসপাতালে ভর্তি হন। রক্তাক্ত হয় জেএনইউ ক্যাম্পাস। ঘটনার পর অমিতাভ বচ্চনকে বিষয়টি নিয়ে কিছু বলার অনুরোধ আসে সোশ্যাল মিডিয়ায়। তারপরই অমিতাভ বচ্চন ট্যুইটটি করেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button