Entertainment

যতই তাঁকে মিস্টার পারফেকশনিস্ট বলা হোক, নিখুঁত সিনেমা তাঁর পছন্দ নয়

বলিউডে আমির খানকে মিস্টার পারফেকশনিস্ট বলা হয়। অভিনয় নিয়ে তাঁর খুঁতখুঁতানি এতটাই। কিন্তু আমির খান সাফ জানালেন তিনি একেবারেই পারফেকশন পছন্দ করেননা।

মিস্টার পারফেকশনিস্ট তকমাটা তাঁকে মিডিয়া দিয়েছে। তিনি মোটেও নিজেকে মিস্টার পারফেকশনিস্ট হিসাবে দেখেননা। এমনকি পারফেকশন তাঁর পছন্দও নয়। কিছুটা অবাক লাগার মত শোনালেও এমনটাই জানিয়েছেন আমির খান।

নিখুঁত হওয়াটাই সিনেমায় সব কিছু নয় বলে মনে করেন আমির। নিখুঁত অভিনয় নয়, তাহলে তাঁর পছন্দটা কি? তাও স্পষ্ট করেছেন আমির খান।

বলিউড সুপারস্টারের মতে, সিনেমায় একটা ম্যাজিক থাকাটা খুব দরকার। যা তা নিখুঁত হওয়ার চেয়েও অনেক বেশি জরুরি। তিনি সেই ম্যাজিকটা খুঁজে ফেরেন। তিনি মনে করেন কেবল একটি সিনেমা নিখুঁত কিনা তাতে কিছু যায় আসে না। ম্যাজিকটা না থাকলে তাঁর মন ভরে না।

আমির খানের লাল সিং চাড্ডা মুক্তি পেতে চলেছে। তার আগে তিনি জানালেন তিনি পরিমাণের চেয়ে গুণগত মানকে এগিয়ে রাখেন।

আমির নিজের সিনেমাগুলি নিয়ে যথেষ্ট স্পর্শকাতর। এমনকি বেশ কয়েকটি সিনেমায় ব্যবহৃত জিনিস তিনি নিজের কাছে সংগ্রহ করে রেখেছেন।

যেমন লগান সিনেমায় যে ব্যাট দিয়ে তাঁরা খেলতেন সেই ব্যাটটা তিনি নিজের কাছে রেখেছেন। একটাই কাঠ কেটে তা দিয়ে ব্যাটটা তৈরি করা হয়েছিল। ক্রিকেট ব্যাটের মত হ্যান্ডল ও ব্যাটের চওড়া অংশ আলাদা নয়।

আবার আন্দাজ আপনা আপনা সিনেমায় ক্রাইম মাস্টার গোগো যে হাত কাটা কালো কোটটা পরত সেটাও তিনি সংগ্রহে রেখেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button