Entertainment

সিনেমায় নামছেন ওয়াসিম আক্রম

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তিনি। বিশ্বের সর্বকালের অন্যতম সেরা বাঁহাতি পেসার। সেই ওয়াসিম আক্রম এবার পা রাখছেন রূপোলী পর্দার সোনালি জগতে। একটি হাসির ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। এমনই খবর শোনা যাচ্ছে যে সিনেমায় অভিনয় করার জন্য প্রয়োজনীয় সই সাবুদ হয়ে গিয়েছে। শুধু ওয়াসিমই নন, এই সিনেমায় তাঁর সঙ্গে সিনেমার জগতে পা রাখছেন তাঁর স্ত্রী শানিয়েরা। তিনিও স্বামীর সঙ্গেই অভিনয় করবেন এই সিনেমায়।

ওয়াসিম আক্রমের মত একজন ক্রিকেটার পর্দায় কতটা সফল হতে পারেন তা দেখার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে। ওয়াসিম আক্রম ও তাঁর স্ত্রী দুজনেরই ডেবিউ সিনেমা হবে এটি। সেইসঙ্গে এই সিনেমার পরিচালক ফয়জল কুরেশি-রও এটি প্রথম সিনেমা। এর আগে ফয়জল বিজ্ঞাপন বানিয়েছেন। কিন্তু সিনেমায় এই প্রথম হাত দিতে চলেছেন। সিনেমার নাম ‘মানি ব্যাক গ্যারান্টি’। সিনেমার নামই বলে দিচ্ছে এই সিনেমা হাস্যকৌতুকে ভরা হতে চলেছে।

বিদ্রূপাত্মক এই সিনেমায় পাকিস্তানের অন্যতম অভিনেতারা রয়েছেন। এছাড়া মাহিরা খানকেও এই সিনেমায় একটি সিনে অভিনয় করতে দেখা যেতে পারে। তবে সিনেমার সবচেয়ে বড় আকর্ষণ হয়তো হতে চলেছেন ওয়াসিম আক্রম। সিনেমা যদি নিজের জোরে চলতে নাও পারে তাহলেও ওয়াসিম আক্রমের অভিনয় দেখতেও পাকিস্তানে যথেষ্ট ভিড় জমবে বলে মনে করছেন সে দেশের সিনেমার সঙ্গে যুক্ত মানুষজন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *