Entertainment

অভিনয়ের জন্য নিজের শরীরটাই বদলে ফেললেন বিবেক ওবেরয়

একটি সিরিজে অভিনয়ের জন্য নিজেকে যে এতটা বদলে ফেলা যায় তা দেখিয়ে দিলেন বিবেক ওবেরয়। বদল এতটাই যে তাঁকে একদম নতুন চেহারার মনে হচ্ছে এখানে।

ওটিটি এখন আগামী প্রজন্মের অন্যতম আকর্ষণ। তাই সেই ওটিটি-র দিকে ঝুঁকছেন বড় পর্দার নায়ক নায়িকারা। একটি ওয়েব সিরিজে অভিনয় করার জন্য এবার নিজেকেই বদলে ফেললেন অভিনেতা বিবেক ওবেরয়।

দীর্ঘ সময় ধরেই ধারাবাহিকভাবে তাঁকে খুব একটা পর্দায় দেখা যায়নি। তবে এবার তিনি একটি ওয়েব সিরিজে পুলিশের ভূমিকায় অভিনয় করছেন। সেই অভিনয় করতে গিয়ে নিজেকে যে এতটাও বদলে ফেলা যায় তা বিবেককে দেখে বোঝা যায়।


আকর্ষণীয় খবর পড়তে ডাউনলোড করুন নীলকণ্ঠ.in অ্যাপ

বিবেক নিজেই জানিয়েছেন, চরিত্রটি সম্বন্ধে পড়ার পর তাঁর মনে হয় যে তিনি ওই চরিত্র ফুটিয়ে তুলতে পারবেন না যতক্ষণ না তিনি নিজেকে আমূল বদলে ফেলছেন। শুরু হয় তার প্রস্তুতি।

শ্যুটিং শুরু হওয়ার অনেক আগে থেকেই খাবারের নতুন তালিকা তৈরি হয় তাঁর জন্য। বিবেক মনে করেন তাঁকে যে চেহারায় দেখে মানুষ অভ্যস্ত তা ওই চরিত্রটির সঙ্গে খাপ খায়না। তাই ডায়েটেশিয়ানের পরামর্শ মেনে শুরু হয় খাওয়াদাওয়া। যা একটা সময় তাঁর ওজন ১০ কেজি বাড়িয়ে দেয়। সঙ্গে ফিট থাকার জন্য চলে জিমে শরীরচর্চা।

বিবেকের ধারনা ধারাবি ব্যাঙ্ক নামে ওই সিরিজে তিনি যে পুলিশের চরিত্রে অভিনয় করতে চলেছেন তার চেহারা একটু অতিকায় দেখানো জরুরি। তাই ১০ কেজি ওজন বাড়িয়ে বিবেককে এখন এক দীর্ঘদেহী মানুষ বলে মনে হচ্ছে। যা ওই চরিত্রের সঙ্গে খাপ খাচ্ছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *