Entertainment

তুরস্কে বাইক নিয়ে ঝুঁকির স্টান্ট, আহত জনপ্রিয় অভিনেতা

তুরস্কের রাস্তায় চলছিল শ্যুটিং। প্রবল গতিতে বাইক নিয়ে হিরো ছুটে যাবেন। এই শটের শ্যুটিং। বাইকে চেপে বসেছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিশাল কৃষ্ণ। বিশাল কৃষ্ণ নিজেই তাঁর ঝুঁকির স্টান্ট দিতে পছন্দ করেন। এটা করতে গিয়ে এর আগেও আহত হয়েছেন তিনি। তুরস্কের রাস্তায় ফের তেমনই একটি স্টান্ট দিতে যান তিনি। আর গতিতে থাকা বাইকে চড়ে স্টান্ট দিয়ে গিয়ে ফের সেই এক কাণ্ড। উল্টে যায় বাইক। আর বাইকের তলায় চাপা পড়েন হিরো।

বিশাল কৃষ্ণ নিজেই সংবাদ সংস্থাকে জানিয়েছেন, যা হয়েছিল তাতে তাঁর অনেক বড় ক্ষতি হতে পারত। সে তুলনায় কিছুই হয়নি। বাইকটি তাঁর ওপর পড়ে যায়। যার জেরে তাঁর পা ও হাতে চোট লাগে। ভাঙেনি এটাই যা রক্ষে! তবে হাত ও পা ফুলে গেছে। সম্পূর্ণ সুস্থ হতে বিশ্রামের প্রয়োজন। তবে বিশাল জানিয়েছেন, যতদিন বিশ্রামের কথা বলা হচ্ছে ততদিন বিশ্রাম নেওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। দ্রুত তিনি শ্যুটিংয়ে ফিরছেন। অতটা সময় দেওয়ার উপায় নেই।

আহত বিশালের দাবি, এখন দর্শকরা যথেষ্ট সচেতন। প্রযুক্তি বোঝেন। ফলে তাঁদের ধোঁকা দেওয়া মুশকিল। হিরোকে নিজের স্টান্ট তাই নিজেকেই করতে হয়। তবে হিরোদের নিজের স্টান্ট নিজে দেওয়ার প্রচলন দক্ষিণ ভারতীয় সিনেমায় নতুন নয়। ভেঙ্কটেশও ঝুঁকির স্টান্টের জন্য বিখ্যাত ছিলেন। এদিকে বিশাল কৃষ্ণ আহত হওয়ার পর তাঁর হবু স্ত্রীর কাছে কড়া ধমক খেয়েছেন। তাঁর হবু স্ত্রী অনিশা আলা রেড্ডি সাফ জানিয়ে দিয়েছেন আর ভবিষ্যতে ঝুঁকির স্টান্ট যেন বিশাল না দেন।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button