Sports

লস্করের টার্গেট তালিকায় বিরাট কোহলির নাম, তৎপর দিল্লি পুলিশ

সন্ত্রাসবাদী সংগঠনের টার্গেট এবার ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। এনআইএ-র হাতে একটি চিঠি এসে পড়েছে। নামহীন সেই চিঠিতে কাদের টার্গেট করা হচ্ছে তার একটি তালিকা রয়েছে। সেই তালিকায় রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির বর্ষীয়ান নেতা লালকৃষ্ণ আডবাণী, বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা ও আরএসএস প্রধান মোহন ভাগবতের যেমন নাম রয়েছে তেমনই রয়েছে বিরাট কোহলির নাম। এই চিঠি এনআইএ দিল্লি পুলিশের কাছেও পাঠিয়ে দিয়েছে। এমনকি বিসিসিআই-কেও এই চিঠি পাঠানো হয়েছে।

অল ইন্ডিয়া লস্কর নামে সন্ত্রাসবাদী সংগঠন এই চিঠি দিয়েছে বলে খবর। এই সংগঠন কেরালার কোঝিকোড় থেকে তাদের কাজ চালায়। এদিকে বাংলাদেশের সঙ্গে ভারতের টি-২০ সিরিজ শুরু হচ্ছে আগামী ৩ নভেম্বর। খেলা রয়েছে দিল্লিতে। সেখানে ভারতীয় টিমের জন্য যে সুরক্ষা বন্দোবস্ত থাকে তার চেয়ে অনেকগুণ বাড়ানো হচ্ছে নিরাপত্তা বেষ্টনী। বিরাট কোহলিকে টার্গেট করা হলেও পুরো ভারতীয় দলেরই নিরাপত্তা সুনিশ্চিত করা হয়েছে।

এই চিঠি সত্যিই সন্ত্রাসবাদী সংগঠনের পাঠানো। নাকি এটা আসলে ভুয়ো। তা এখনও পরিস্কার নয়। তবে বিরাট কোহলির সুরক্ষা নিয়ে কোনও আপসের রাস্তায় হাঁটছে না পুলিশ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়াম জুড়ে কড়া নিরাপত্তা বেষ্টনী তৈরি করা হচ্ছে। বিরাট কোহলি তো বটেই, সেইসঙ্গে ভারতীয় দলের সব খেলোয়াড়ের জন্যই আলাদা আলাদা সুরক্ষা বন্দোবস্ত রাখা হচ্ছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button