Entertainment

অনুষ্কা শর্মা কি ফের মা হতে চলেছেন, ২টি ঘটনায় জল্পনা তুঙ্গে

কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একটা জল্পনা উড়ে বেড়াচ্ছে। বিরাট অনুষ্কার ঘরে নাকি ফের নতুন অতিথি আসতে চলেছে। এই জল্পনায় হাওয়া দিল পরপর ২টি ঘটনা।

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা ২০১৭ সালে বিয়ে করেন। ২০২১ সালের জানুয়ারিতে তাঁদের সংসারে আসে নতুন অতিথি। কন্যা সন্তান আসে তাঁদের পরিবারে। এবার এই সেলেব্রিটি সংসারে নাকি ফের নতুন অতিথি আসতে চলেছে। অনুষ্কা শর্মা নাকি ফের মা হতে চলেছেন। এমন কথা বেশ কয়েকদিন ধরেই ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে। কথাটা সত্যিই কিনা তা নিয়েও জল্পনা ছিল। বিরাট বা অনুষ্কা এ নিয়ে কিছু না বললেও এবার পরপর ২টি ঘটনা সেই জল্পনায় ঘৃতাহুতি দিল।

একদিনের ক্রিকেটের বিশ্বকাপ শুরুর আগে নেদারল্যান্ডসের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলতে গুয়াহাটি থেকে তিরুবনন্তপুরমে উড়ে গেছে গোটা ভারতীয় দল। কিন্তু বিরাট গুয়াহাটি থেকে দলের সঙ্গে না গিয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিগত কারণ দেখিয়ে সোজা উড়ে যান মুম্বই।

বিরাট বা বিসিসিআই এর কারণ পরিস্কার না করলেও এটা মনে করা হচ্ছে যে এমনটা হতেও পারে যে অনুষ্কা শর্মা সন্তানসম্ভবা। আর সেজন্যই বিরাটকে মুম্বই উড়ে আসতে হয়।

যদিও এ বিষয়ে নিশ্চিত করে কিছুই জানা যায়নি। কিন্তু এই ঘটনার পর অনুষ্কা শর্মা গাড়িতে যাওয়ার সময় চিত্রগ্রাহকরা তাঁর ছবি তোলার চেষ্টা করেন।


চিত্রগ্রাহকরা ছবি তুলতে চাইলে সাধারণত ছবি দিয়ে থাকেন সেলেব্রিটিরা। এটা তাঁদের প্রচারের আলোয় ভাসিয়ে রাখে। কিন্তু অনুষ্কা সকলকে অবাক করে ছবি তুলতে দিতে চাননি।

অনুষ্কা স্পষ্ট করে দেন তিনি ছবি তুলতে একেবারেই ইচ্ছুক নন। এরফলে ফের সেই প্রশ্ন ওঠে তাহলে কি অনুষ্কা সন্তানসম্ভবা। যদিও বিরাট বা অনুষ্কা এ নিয়ে মুখ খোলেননি। এত জল্পনার পরও তাঁরা একবারও কথা অস্বীকারও করেননি। স্বীকারও করেননি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button