Entertainment

অমন নজরকাড়া ঘাড় বানালেন কীভাবে, গোপন টোটকা ফাঁস করলেন বলি তারকা

তাঁর মত পেশীবহুল দেহ কম পুরুষেরই হয়। তাঁর শক্তিশালী সুগঠিত ঘাড় অনেককে অবাক করে। কীভাবে এমন ঘাড় তৈরি করলেন সেকথা আর গোপন রাখলেন না বলি তারকা।

তাঁর পেশীবহুল শরীর তাঁর অন্যতম বড় সম্পদ। সেইসঙ্গে মার্শাল আর্টের ওপর দখল, দারুণ ফিটনেস তাঁর বড় হাতিয়ার। তাঁর দেহের গড়ন তাঁর নায়ক হয়ে ওঠার ক্ষেত্রে অবশ্যই অনেকটা সাহায্য করেছে। কমান্ডো খ্যাত বলিউড তারকা বিদ্যুৎ জামওয়ালের ঘাড় ও গলার অংশের পাথর কঠিন সৌষ্ঠব অবশ্যই তাঁর দিকে অনেকের নজর কেড়ে নেয়।

কিন্তু এমন একটা ঘাড় পেলেন কীভাবে? কীভাবে তৈরি করলেন এমন শক্তপোক্ত পেশীবহুল ঘাড়, গলা, পিঠ। সেকথা এবার নিজেই সকলকে জানিয়ে দিলেন বিদ্যুৎ।

বিদ্যুতের চেহারা মানুষকে অবাক করতে পারে, কিন্তু যেভাবে সেই শরীর তৈরি করেছেন তিনি এবং তা ধরে রেখেছেন দিনের পর দিন তা মানুষের চোখ কপালে তুলে দিতে পারে।

Vidyut Jammwal
ফাইল : অমৃতসরের স্বর্ণমন্দিরে বিদ্যুৎ জামওয়াল, ছবি – আইএএনএস

বিদ্যুৎ তাঁর কিছু শরীরচর্চার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে তাঁর ঘাড়কে শক্তিশালী ও সুগঠিত রাখতে তিনি কপালে ৩০ কেজির কেটলবেল ও ডাম্বেল রেখে দেন।


কপালে ৩০ কেজি ওজন এভাবে ধরে রাখা মুখের কথা নয়। এখানেই শেষ নয় জিমে ম্যাটের ওপর উপুড় হয়ে শুয়ে মাথাটি একটি ধার করে পেতে রাখেন ম্যাটে। এবার কপালের ওপর এক ৮২ কেজির মানুষকে দাঁড় করিয়ে দেন। যে ওজন তাঁর কপাল সহ্য করে।

এভাবেই বিদ্যুৎ তাঁর ঘাড়, গলা ও পিঠের পেশীকে শক্তিশালী করে রাখেন। তবে এটাই প্রথম নয়, এর আগেও বিদ্যুৎ সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে দেখিয়েছিলেন কীভাবে ব্যাল্যান্স তৈরি করতে তিনি ৪ তলা বাড়ির ছাড়ের ধারের গাঁথনির ওপর দিয়ে হেঁটে যান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button