Entertainment

তাঁর ও ক্যাটরিনার এক একান্ত ব্যক্তিগত মুহুর্তের কথা বলে ফেললেন ভিকি কৌশল

বলিউডের যুগল বললে যে জোড়ের কথা মনে পড়ে তার অন্যতম হলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তাঁর ও ক্যাটরিনার একান্ত ব্যক্তিগত এক সময়ের কথা বলে ফেললেন ভিকি।

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে রীতিমত হইচই ফেলে দিয়েছিল। সংবাদমাধ্যমের চিত্রগ্রাহকরা ওত পেতে ছিলেন তাঁদের একটা ফটো পাওয়ার আশায়। রাজস্থানের একটি দুর্গ এখন বিলাসবহুল হোটেল। সেই হোটেলে কার্যত মাছি গলতে না পারা সুরক্ষা বলয়ে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

ভিকি আর ক্যাটরিনার প্রেমপর্ব নিয়ে বিশেষ যে চর্চা হত তাও নয়। কিন্তু কবে ক্যাটরিনাকে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন করা এবং বিয়ে করতে চাওয়ার কথা বলেছিলেন ভিকি। ভিকি করণ জোহরের অনুষ্ঠানে এতদিন চেপে রাখা কথা প্রকাশ করে ফেললেন।

ভিকি জানান বিয়ের তখন আর একদিন বাকি। তাঁকে সকলে বললেন, ক্যাটরিনাকে প্রোপোজ করতে হবে। সেটা না করেই যদি বিয়ে হয় তাহলে নাকি সারাজীবন এ নিয়ে কথা শুনতে হবে।

এটা শোনার পর বিয়ের আগের দিন অবশেষে ভিকি হাঁটু গেড়ে বসেন ক্যাটরিনার সামনে। তারপর তাঁকে প্রেম নিবেদন করে বিয়ের প্রস্তাব দেন।

Vicky Kaushal
স্যাম বাহাদুরের স্ক্রিনিংয়ে ভিকি কৌশল, ছবি – আইএএনএস

কিন্তু এতদিনে কেন বলা যায়নি এই ছোট্ট কথাটা? ভিকি জানান, তিনি এবং ক্যাটরিনা ২ জনই এতটা চাপের শিডিউলে ছিলেন যে সেই সময়টাও হাতে পাওয়া যায়নি।

অগত্যা সকলের চাপে বিয়ের আগের দিন ক্যাটরিনাকে প্রেম প্রস্তাব দেন ভিকি। তাঁর এই প্রেম নিবেদনের কথা বলার সময় কার্যতই করণ জোহরের সামনে ভিকি লজ্জায় পড়ে যান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button