Entertainment

সেদিন রাতে ভিকি কৌশলকে ফোন করলেন শাহরুখ খান, তারপরটা বললেন ভিকি নিজেই

সেদিন রাতে ভিকি কৌশলকে ফোন করেছিলেন শাহরুখ খান। সেই ঘটনাটা ভিকির মনে দাগ কেটে যায়। আজও তিনি ভুলতে পারেননি সেদিনের কথা।

একটা খুব গুরুত্বপূর্ণ দৃশ্য ক্যামেরাবন্দি করার ছিল। সেজন্য সব তৈরি। দৃশ্যে শাহরুখ খান ও ভিকি কৌশল থাকবেন। নিজেকে অনেক তৈরি করে শটটা দিতে আসেন ভিকি। কিন্তু দৃশ্য ক্যামেরাবন্দি হওয়ার আগেই শাহরুখ খানকে একটি বিশেষ কাজের জন্য দিল্লি চলে যেতে হয়।

ভিকির মতে, কাজটা এতটাই গুরুত্বপূর্ণ ছিল যে ওটা না গেলেই নয়। এদিকে শট তো নিতে হবে। তাই শাহরুখ খানের বডি ডবলকে নিয়ে এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করা হয়।

সেদিন রাতে একটা অনুষ্ঠান চলছিল। তখন ভিকি লক্ষ্য করেননি যে তাঁকে শাহরুখ খান ফোন করেছিলেন। এদিকে ভিকিকে ফোনে না পেয়ে শাহরুখ একটি দীর্ঘ মেসেজ করেন।

সেখানে তিনি লেখেন, ওই দৃশ্যটি তিনি ফের করতে চান। তিনি অত্যন্ত দুঃখ প্রকাশ করেন ভিকির কাছে। সেটে থাকতে না পারার জন্য যে শাহরুখ কতটা দুঃখিত ছিলেন তা তাঁর লেখায় প্রকাশ পাচ্ছিল।

ভিকি এটা দেখার পরই ফোন করেন। শাহরুখকে জানান, চিন্তা নেই। শটটা ভাল হয়েছে বলেই জানিয়েছেন পরিচালক। কিন্তু শাহরুখ নাছোড়। তিনি জানান ওই শটটা তিনি ফের করতে চান।

পরদিন সেটে এসে শাহরুখ খান ওই শটটি কেমন হয়েছে তা আগে দেখেন। তারপর নিশ্চিন্ত হন যে শটটা ভাল হয়েছে তাই তাঁর আর করার দরকার নেই।

ভিকির মতে, শাহরুখ খানের কাজের প্রতি নিষ্ঠা এখান থেকেই শেখার। তিনি তা শেখার চেষ্টাও করছেন। একজন অভিনেতা কীভাবে তাঁর ১০০ শতাংশ ঢেলে দেন তার উদাহরণ ভিকির মতে শাহরুখ খান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button