Entertainment

বিয়ের পর বিপাকে অভিনেতা, ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

অভিনেতা ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হল। যা কার্যত সবে ক্যাটরিনা কাইফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া ভিকির জন্য যথেষ্ট অস্বস্তিকর।

গত বছরের শেষে সবচেয়ে চর্চিত বিষয় ছিল বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। সেই বিয়ের অনুষ্ঠান শেষ করে হনিমুন। তারপর মুম্বই ফিরে ২ জনই ব্যস্ত হয়ে পড়েন সিনেমার শ্যুটিংয়ে।

সিনেমার শ্যুটিংয়েই এখন ভিকি কৌশল রয়েছেন মধ্যপ্রদেশের ইন্দোরে। সেখানে লুকাছুপি ২ সিনেমার শ্যুটিং চলছে। ভিকির বিপরীতে রয়েছেন অভিনেত্রী সারা আলি খান।

সেই সিনেমার একটি দৃশ্য শ্যুট করা হয়েছে সম্প্রতি। সেখানে একটি স্কুটারে চেপে ভিকি ও সারা ইন্দোরের রাস্তায় ঘুরছেন বলে দেখানো হয়েছে। সেই ঘোরার দৃশ্য নিয়েই যাবতীয় সমস্যা।

জয় সিং যাদব নামে স্থানীয় এক ব্যক্তি দাবি করেছেন ভিকি ও সারা যে স্কুটারে চড়ে ঘুরছিলেন সেই স্কুটারের নম্বর প্লেটটি তাঁর স্কুটারের। ভিকি কৌশল যেহেতু স্কুটারটি চালাচ্ছিলেন তাই তাঁর বিরুদ্ধে জয় সিং পুলিশে অভিযোগ দায়ের করেছেন।

জয়ের দাবি, তাঁর স্কুটারের বৈধ নম্বর প্লেট অন্য একটি স্কুটারে লাগিয়ে শহরের রাস্তায় ঘোরা মানে তা বেআইনি। আর সে কাজটি করেছেন ভিকি।

এই নম্বর প্লেটটি যদি সিনেমার প্রয়োজনে ব্যবহার করতেই হত তাহলে তাঁর অনুমতি আগে নেওয়া উচিত ছিল বলেও দাবি করেছেন জয় সিং।

পুলিশ এই অভিযোগ গ্রহণও করেছে। এমনকি তদন্ত করে যদি দোষ প্রমাণ হয় তাহলে পরিবহন আইন অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে বলেও জানিয়েছেন তদন্তকারীরা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.