Entertainment

এ বছরই বিয়ে করছেন বরুণ ধাওয়ান?

২০১৮ সালটা বিয়েতেই কাটছে বলিউডের! নহবত আর ফুলের গন্ধে উৎসব লেগেই আছে বি-টাউনের তারকা মহলে! প্রথমে অনুষ্কা শর্মা, তারপর সোনম কাপুর বধূবেশে মনের মানুষের ঘরে পা রাখলেন। ঠিক তার গায়ে গায়েই নেহা ধুপিয়াও মিস থেকে হয়ে গেলেন মিসেস। বাতাসে ফিসফাস রব, দীপিকা পাড়ুকোনও চলতি বছরে রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেলতে চলেছেন। এখন কাকে ছেড়ে কাকে দেখির মত অবস্থা হয়েছে পাপারাৎজিদের। এর মাঝেই রূপোলী পর্দার ‘বদ্রীনাথ’-এর বিয়ে খবর রটতেই মাথার চুল ছেঁড়ার মত দশা হয়েছে তাঁদের।

শোনা যাচ্ছে, বলিউড পরিচালক ডেভিড ধাওয়ানের আদরের দুলাল নাকি এই বছরেই ‘দিল্লির লাড্ডু’ খেতে চলেছেন। হবু পাত্র অনেকদিন আগেই পাত্রী পছন্দ করে রেখেছেন। তিনি চলচ্চিত্র জগতের সঙ্গে সরাসরি যুক্ত কেউ নন। বরুণের দীর্ঘদিনের বান্ধবী ও প্রেমিকা নাতাশা দালাল পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। নাতাশার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বরাবর গোপনীয়তা বজায় রেখেছেন ‘বদলাপুর’, ‘অক্টোবর’ খ্যাত অভিনেতা। তবে বান্ধবীর সঙ্গে বরুণের ইতিউতি হ্যাংআউটের ছবি সামনে এসেছে মাঝেমধ্যেই। নাতাশাকে কবে তিনি বিয়ে করছেন? এই প্রশ্ন যদিও সাবধানে বারবার এড়িয়ে গেছেন ডেভিড ধাওয়ানের পুত্র। তবে খবর রটেছে, নাতাশাকে পুত্রবধূ হিসেবে নাকি ঘরে তুলতে চাইছেন বরুণের বাবা।

বরুণের হাবভাবও ঠিক সুবিধার লাগছে না তাঁর ঘনিষ্ঠদের। তাঁদের দাবি, অনুষ্কা শর্মার মতো বিদেশে গিয়ে গোপনে বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেছেন বলিউডের ‘হাম্পটি শর্মা’। জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বাবা-মার সিদ্ধান্তকে গুরুত্ব দিতে চেয়েছেন ৩১ বছরের হ্যান্ডসাম নায়ক। পাঞ্জাবি রীতি রেওয়াজ মেনেই বরুণ ধাওয়ান বরের সাজ সাজবেন বলেও শোনা যাচ্ছে। সত্যি সত্যি এই বছরেই কি তবে নাতাশা বরুণের ‘দুলহানিয়া’ হয়ে উঠবেন? দুরুদুরু বুকে তারই অপেক্ষায় অভিনেতার প্রেমে পাগল লক্ষ লক্ষ মহিলা অনুরাগীরা।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button