Entertainment

২ অভিনেতাকে নিয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করে ফেললেন বাণী কাপুর

শামশেরা সিনেমায় অভিনয় করেছেন বাণী কাপুর। তাঁর সঙ্গে এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় দত্ত ও রণবীর কাপুরকে। তাঁর ২ সহ অভিনেতাকে নিয়ে আপাতত প্রশংসায় পঞ্চমুখ বাণী। তাঁর চোখে সঞ্জয় ও রণবীর ২ জনেই অসাধারণ মানুষ। এঁদের মাটিতে পা থাকে। সেইসঙ্গে এঁরা অসাধারণ অভিনেতাও। সঞ্জয় দত্ত ও রণবীর কাপুর ২ প্রজন্মের ২ অভিনেতা। সঞ্জয় দত্ত ইতিমধ্যেই বলিউডের কিংবদন্তী হয়ে গেছেন। ফলে বাণীর কাছে তিনি সঞ্জয় স্যার। আর রণবীরের অভিনয় এতটাই ভাল যে বাণী তাঁকে সারাক্ষণ নিরীক্ষণ করেন।

শুদ্ধ দেশি রোমান্স-এর অন্যতম নায়িকা বাণী শামশেরায় অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত। বিশেষত সঞ্জয় দত্ত ও রণবীর সিংয়ের মত মানুষের সঙ্গে অভিনয় করতে পেরে আরও উচ্ছ্বসিত। শামশেরা আসলে একটি এমন আদিবাসীদের কাহিনি যারা ডাকাতির সঙ্গে যুক্ত। কিন্তু তারা নিজেদের অধিকারের জন্য লড়ে। ভারতকে স্বাধীনতা পাওয়ানোর জন্য লড়াই করে। সেই সময়ের পটভূমিতেই তৈরি এই সিনেমা।

অগ্নিপথ-এর প্রযোজক করণ মালহোত্রাই এই সিনেমাটি বানাচ্ছেন। বাণী কাপুর অবশ্য রণবীরকে নিয়ে নিজের অভিব্যক্তি ধরে রাখেননি। বাণীর চোখে রণবীরের সঙ্গে অভিনয় করাটা দারুণ উপভোগ্য। সেইসঙ্গে রণবীর আনন্দ করতে করতে অভিনয় করেন। শামশেরা আগামী বছর মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। ২০২০ সালের ৩১ জুলাই মুক্তি পাওয়ার কথা শামশেরার। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *