Entertainment

তাঁর জন্মদিনে ছুটি ঘোষণা হোক, চান উর্বশী

সিনেমায় গল্পের গরু গাছে চড়ে। মানুষ দিবা স্বপ্ন দেখেন। প্রায় তেমনই স্বপ্ন দেখতে শুরু করেছেন বলিউড সুন্দরী উর্বশী রাউতেলা। অন্তত তিনি এমনই আবদার করেছেন যা আপাতত আজব আবদার বলেই মনে হচ্ছে সকলের। মঙ্গলবার ছিল উর্বশীর জন্মদিন। এদিন নিজের একটি ছবি তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ওই লাস্যময়ী ছবির পাশাপাশি উর্বশী একটি আবদারও সামনে এনেছেন।

উর্বশী চাইছেন তাঁর জন্মদিনের দিন ছুটি ঘোষণা হবে। সাধারণত মনীষীদের জন্মদিনে সরকারি ছুটি থাকে। দিনটি পালিত হয় মহাসমারোহে। এঁদের মানুষ প্রাতঃস্মরণীয় বলে মনে করেন। তাঁদের মত উর্বশী চাইছেন তাঁর জন্মদিনেও ছুটি থাকুক। এটা কষ্ট কল্পনা তো বটেই। এমনকি অনেকে একে দুঃসাহস বলেও মনে করছেন!

উর্বশী আরও লেখেন, তাঁর জন্মদিন বলে এদিন সূর্য যেন একটু বেশিই উজ্জ্বল। এদিন ২৬ বছর পূর্ণ করলেন এই সুন্দরী নায়িকা। এদিকে যে ছবিটি তিনি শেয়ার করেছেন তা হুহু করে ভাইরাল হয়। যেভাবে তাঁর শরীরের অনেকটা অংশ ছবিতে উন্মুক্ত তাতে অনেকেরই চোখ আটকে যাওয়ার কথা। একটি তামিল সিনেমার রিমেক হচ্ছে হিন্দিতে। তাতে অভিনয় করছেন উর্বশী। এটাই তাঁর পরবর্তী সিনেমা হিসাবে আসতে চলেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.