Entertainment

এমন কিছু সিনেমা করেছেন যা দেখার অযোগ্য, কেন এমন বললেন মহাতারকা

নিজেকে নিয়ে প্রবল অখুশি সিনেমা জগতের এক মহাতারকা। কেন তিনি অখুশি তাও জানালেন। কারণটা নেহাত ফেলে দেওয়ার মতও নয়।

ব্যক্তিগতভাবে একজন অভিনেতা হিসাবে তিনি বিখ্যাত। তাঁর নাম তাঁর অভিনয়ের হাত ধরে বিশ্বখ্যাত। কিন্তু তিনি নিজে তাঁর অভিনয় নিয়ে একেবারেই খুশি নন।

তাঁর মতে, তিনি এমন বেশ কয়েকটি সিনেমা করেছেন যা দেখার যোগ্য নয়। এতটাই খারাপ সেইসব সিনেমা। কিছু দর্শক আগে বললেও এবার নিজেই নিজের সিনেমা নিয়ে প্রবল অসন্তোষ প্রকাশ করলেন হলিউড তারকা। যাঁর নাম অবশ্য শুধু হলিউড নয়, বিশ্বখ্যাত।

সেই অস্কার প্রাপক অভিনেতা টম হ্যাঙ্কস এবার নিজের সম্বন্ধেই কড়া কথা বললেন। বললেন, তাঁর কিছু সিনেমা তাঁর নিজের ভাল লাগে। আর বেশ কয়েকটি সিনেমা রয়েছে যা তিনি নিজেও দেখতে বসে বিরক্ত হন।

তাঁর অভিনীত ফরেস্ট গাম্প সিনেমার অবলম্বনেই তৈরি হয়েছে বলিউডে আমির খানের সিনেমা লাল সিং চাড্ডা। যা বক্স অফিসে সারা না ফেলতে পারলেও তা ফরেস্ট গাম্পের মত বিশ্বখ্যাত সিনেমার অফিসিয়াল নকল। সেই টম হ্যাঙ্কস কিন্তু সাফ জানিয়েছেন তাঁর কিছু সিনেমা দেখার যোগ্য নয়।


অভিনেতা হিসাবে তাঁর সাফল্য প্রশ্নাতীত। তবে নিজের জীবনে টম হ্যাঙ্কস অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও প্রবল আগ্রহী। তাঁর পরিচালনায় ইতিমধ্যেই একাধিক সিনেমা হয়েছে।

টম হ্যাঙ্কস আবার সিনেমার গল্পও লিখতে পছন্দ করেন। তাঁর লেখা গল্পে সিনেমাও তৈরি হয়েছে। সেই টম হ্যাঙ্কস এবার সাফ জানিয়ে দিলেন তাঁর অনেক সিনেমাই দেখার মত নয়। তাঁর নিজেরই সেসব সিনেমা দেখতে জঘন্য লাগে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button