Entertainment

ইতিহাস তৈরি করে সিনেমার জন্য মহাকাশে হাঁটতে যাচ্ছেন সুপারস্টার

তিনি অ্যাকশন সুপারস্টার। এই পৃথিবীর বুকে যতরকম দুঃসাহস দেখানো যায় তা দেখিয়ে তিনি এবার যাচ্ছেন মহাকাশে হাঁটতে। এটাও সিনেমারই জন্য।

পৃথিবীতে তিনিই হতে চলেছেন এমন একজন সাধারণ মানুষ যিনি মহাকাশে হেঁটে বেড়াবেন। পৃথিবীর বুকে সিনেমার প্রয়োজনে যত রকম দুঃসাহসিক স্টান্ট দেখানো যায় একজন হিরো হয়ে তিনি তা দেখিয়ে দিয়েছেন।

বাস্তবেই তিনি সেসব অতি ঝুঁকিপূর্ণ স্টান্ট করে ইতিমধ্যেই নিজের একটা আলাদা জায়গা বানিয়ে ফেলেছেন। এবার তিনি ফের নতুন ইতিহাস রচনা করতে চলেছেন।

এবার তিনি সিনেমার প্রয়োজনে যাচ্ছেন মহাকাশে। সেখানে স্পেস স্টেশনে থাকবেন তিনি। আর হেঁটে বেড়াবেন অনন্ত মহাকাশে। যা এখনও পর্যন্ত সিনেমা কেন কোনও সাধারণ মানুষই করতে পারেননি।

ফলে তিনিই হবেন বিজ্ঞান জগতের বাইরের এমন এক মানুষ যিনি আন্তর্জাতিক স্পেস স্টেশনে থেকে মহাকাশে হেঁটে বেড়ানোর বিরলতম অভিজ্ঞতার ভাগীদার হবেন।

হলিউডের এই সুপারস্টার হলেন টম ক্রুজ। যিনি ফের এমন এক মিশনে যেতে চলেছেন যা সাধারণ মানুষের কাছে ইম্পসিবল। সবকিছু পরিকল্পনা মত এগোলে ৬০ বছরের টম ক্রুজ রকেটে মহাকাশে পাড়ি দেবেন।

তাঁর রকেটে মহাকাশের দিকে ছুটে যাওয়া, সেখানে স্পেস স্টেশনে থাকা বা মহাকাশে হেঁটে বেড়ানো, সবই ক্যামেরাবন্দি করা হবে। যা সিনেমায় ব্যবহার করা হবে।

যে সিনেমার জন্য ইতিহাস গড়তে চলেছেন টম ক্রুজ, সেই সিনেমার নাম জানা না গেলেও সেখানে তিনি এমন এক চরিত্রে অভিনয় করছেন যিনি মনে করেন একমাত্র তাঁর পক্ষেই পৃথিবীকে রক্ষা করা সম্ভব। ঠিক কবে টম উড়ে যাবেন মহাকাশে তা অবশ্য এখনও জানানো হয়নি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button