Entertainment

হুইল চেয়ারে কেন তাপসী পান্নু

জীবন শুরু দক্ষিণী সিনেমায় নায়িকা হিসাবে। সেখানে তো সফলই। বলিউডে পা দেওয়ার পর একের পর এক হিট ছবিতে তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছে। তিনি তাপসী পান্নু। সুন্দরী এই অভিনেত্রী তাঁর প্রতিভা গুণে অনেক সিনেমাতেই এখন সুযোগ পাচ্ছেন। সেই তাপসী পান্নু নিজেই নিজেকে একটা দারুণ উপহার দিয়েছেন। মুম্বইতে যে বহুতলে তিনি ভাড়া থাকতেন, সেই বহুতলেই একটি ফ্ল্যাট বিক্রি আছে বলে জানতে পারেন তিনি। আর সময় নষ্ট করেননি। দ্রুত কিনে ফেলেন ৩ কামরার সেই ফ্ল্যাট। নিজেই নিজেকে মুম্বই শহরের বুকে একটি ৩ কামরার ফ্ল্যাট উপহার দিয়েছেন তিনি।

এখন চলছে ফ্ল্যাট সাজানোর কাজ। গোটা ফ্ল্যাটের অন্দরসজ্জা করছেন তাপসীরই বোন। বোন এই কাজ নিজে হাতে করায় আপ্লুত তাপসী। একটি বিশেষ থিমের ওপর পুরো কাজ চলছে। থাইল্যান্ডে ঘুরতে গিয়ে তাপসী বেশ কিছু লাইট কিনে এনেছিলেন। সেগুলি ফিট করা হচ্ছে। এছাড়া স্পেনে ঘুরতে গিয়ে আনা সাজানোর নানা জিনিস জায়গা পাচ্ছে তাপসীর একান্ত নিজের এই ফ্ল্যাটে।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

সিনেমার দিকে তাকালে তাপসীর পান্নুর পরবর্তী সিনেমা রিলিজ হতে চলেছে ‘গেম ওভার’। এটি একটি থ্রিলারধর্মী সিনেমা। সিনেমাটি একাধিক ভাষায় তৈরি হচ্ছে। এর হিন্দি ভার্সনে তাপসী নিজেই গলা দিয়েছেন। তিনি সিনেমায় একটি হুইলচেয়ারে বসা মানুষের চরিত্রে অভিনয় করবেন। যিনিই কিন্তু একটি রহস্য ভেদ করবেন। তাও হুইল চেয়ারে বসে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *